Inqilab Logo

ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭, ০৯ সফর ১৪৪২ হিজরী

সাকিবের অনুশীলনের জন্য প্রস্তুত হচ্ছে বিকেএসপি

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২০, ১২:০২ এএম

নিষেধাজ্ঞা শেষ হওয়ার আগেই অনুশীলনে ফিরবেন সাকিব আল হাসান। আগামী সেপ্টেম্বরে বিকেএসপিতে ব্যক্তিগত উদ্যোগে অনুশীলন করবেন এই তারকা ক্রিকেটার। গতকালই দেশের এক শীর্ষ স্থানীয় দৈনিককে বিষয়টি নিশ্চিত করেছেন বিকেএসপির ক্রিকেট উপদেষ্টা নাজমুল আবেদীন ফাহিম। সাকিবের অনুশীলন ফেরা নিয়ে নাজমুল আবেদীন সন্ধ্যায় বললেন, ‘সাকিব সেপ্টেম্বরের শুরুর দিকে আসবে। বিকেএসপিতে অনুশীলন করবে। যেহেতু এখানে বিভিন্ন ধরনের সুযোগ সুবিধা আছে, কোচ আছেন। ক্রিকেটের বাইরেও অন্যান্য কোচরা আছেন, যাঁরা তার ফিটনেসের ব্যাপারে সাহায্য করতে পারবে। সেখানেই অনুশীলনটা করবেন। আমার সঙ্গে এভাবেই কথা হয়েছে সাকিবের।’

গত অক্টোবর থেকে মাঠে নেই সাকিব। ফিক্সিংয়ের প্রস্তাব পেয়েও আইসিসির দুর্নীতি দমন বিভাগকে না জানানোর ভুল করেন বাংলাদেশের অলরাউন্ডার। এর শাস্তি হিসেবে এক বছরের জন্য নিষিদ্ধ হয়েছেন। আইসিসির নিষেধাজ্ঞা শেষ হবে আগামী ২৯ অক্টোবর। নিষেধাজ্ঞা শেষ হলেই মাঠে ফিরতে হলে নিজেকে সেভাবে প্রস্তুত রাখতে হবে। এক সময়ে তিন সংস্করণেই র‌্যাঙ্কিংয়ের শীর্ষ অলরাউন্ডার সাকিব নিজেকে প্রস্তুত রাখার সেই কাজটাই করতে চান বিকেএসপিতে। সাকিব বর্তমানে আছেন যুক্তরাষ্ট্রের ম্যাডিসন শহরে। করোনার শুরু থেকেই পরিবারের সঙ্গে সেখানে তিনি। কদিন আগে তিনি দ্বিতীয়বারের মতো বাবা হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিকেএসপি

৩০ জানুয়ারি, ২০২০
১ অক্টোবর, ২০১৬

আরও
আরও পড়ুন