Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অগণতান্ত্রিক পথে ক্ষমতা দখলের জন্যই বিএনপির জন্ম : যুবলীগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২০, ১২:০২ এএম

যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, জনগণের কল্যাণের জন্য বিএনপির জন্ম হয়নি। অগণতান্ত্রিক পথে ক্ষমতা দখলের জন্যই দলটির জন্ম হয়েছে। নিজেদের ভাগ্য বদলাতে দূর্নীতি করেছে, কখনো জনগণের কল্যাণে কাজ করেনি।
গতকাল ঢাকার দোহারে বন্যা কবলিত মানুষের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা বিতরণকালে এসব কথা বলেন তিনি। যুবলীগের উদ্যোগে সহস্রাধিক বন্যা কবলিত পরিবারকে এ সহায়তা দেয়া হয়।
এসময় ঢাকা জেলা পরিষদ চেয়ারম্যান মাহবুবুর রহমান, দোহার উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন, দোহার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আহসান খোকন শিকদার, ঢাকা মহানগর যুবলীগ উত্তরের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, সাধারণ সম্পাদকম মো. ইসমাইল হোসেন, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজাসহ কেন্দ্রীয় যুবলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
যুবলীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপির শীর্ষ নেতা থেকে শুরু করে তৃণমূল পর্যন্ত দূর্নীতি আর ধান্ধাবাজ। ধান্ধাবাজি রাজনীতির কারণে জনগনের প্রতিপক্ষ হয়ে দাঁড়িয়েছে। করোনা ও বন্যায় কোথাও ত্রাণ সহায়তা দেয়নি। উল্টো দূযোর্গে অসহায় হয়ে পড়া মানুষের অসহায়ত্ব নিয়ে নেতিবাচক রাজনীতি করছে।
নিখিল বলেন, প্রধানমন্ত্রী দিনরাত মানুষের জন্য কাজ করছেন। মানুষের কল্যাণই তার একমাত্র লক্ষ্য। করোনা ও বন্যায় অসহায় হয়ে মানুষকে সব ধরণের সহায়তার ব্যবস্থা করেছেন। কোথাও একটি মানুষ না খেয়ে থাকেনি। রাষ্ট্রনায়ক শেখ হাসিনা যতদিন ক্ষমতায় থাকবে, ততদিন কেউ না খেয়ে থাকবে না, এটাই বঙ্গবন্ধু কন্যার রাজনীতি। এসময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট নিহত সকলের আত্মার শান্তি কামনা করে দোয়া প্রার্থনা করেন যুবলীগ সাধারণ সম্পাদক
এছাড়া কোরআন খতম, দোয়া, মিলাদ মাহফিল এবং দুস্থ ও অসহায়দের মাঝে রান্না করা খাবার বিতরণ করেছে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ। উপস্থিত ছিলেন, যুবলীগ কেন্দ্রীয় নেতা এন আই আহম্মেদ সৈকত, ভিপি লিটন, দক্ষিণ যুবলীগের যুগ্ম-সম্পাদক জাফর আহমেদ রানা, দপ্তর সম্পাদক এমদাদুল হক এমদাদ, সমবায় বিষয়ক সম্পাদক বোরহান উদ্দিন চৌধুরী টোটন, উপ-দপ্তর সম্পাদক খন্দকার আরিফ উজ-জামান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবলীগ

১১ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ