Inqilab Logo

ঢাকা, বুধবার, ২১ নভেম্বর ২০১৮, ০৭ অগ্রহায়ণ ১৪২৫, ১২ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

বঙ্গবন্ধু সেতু পূর্বপাড়ে ৬০ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা :বঙ্গবন্ধু সেতু পূর্বপাড়ে ইব্রাহিমাবাদ রেলওয়ে স্টেশনের পাশে অভিযান চালিয়ে ৬০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব) সদস্যরা। গতকাল বুধবার সকালে র‌্যাব-১২ ক্রাইম প্রিভেনশন টিম-৩ টাঙ্গাইল-এর কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন ফারুকীর নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।
বুধবার দুপুরে র‌্যাব-১২’র হেড কোয়ার্টার সিরাজগঞ্জের হাটিকুমরুলে এক সাংবাদিক সম্মেলন এ তথ্য জানান র‌্যাব-১২’র অধিনায়ক এডিশনাল ডিআইজি শাহাবুদ্দিন খান বিপিএম। আটককৃতরা হলেন, রাজশাহী জেলার গোদাগাড়ী থানার মাটিকাটা গ্রামের লুৎফর রহমানের ছেলে মনোয়ারুল হাসান রাসেল (৩৬) ও একই জেলার রাজপাড়া থানার রায়পাড়া গ্রামের আব্দুল জলিলের ছেলে ও ট্রাক ড্রাইভার বাবুল হোসেন (৩০)।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা সিরাজগঞ্জ, পাবনা, রাজশাহী, কুষ্টিয়া ও বগুড়াসহ সমগ্র উত্তরাঞ্চলে ইয়াবা সরবরাহ করে থাকে বলে স্বীকার করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ