Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঠাকুরগাঁওয়ে মাছ ধরতে গিয়ে নিখোঁজ ব্যাক্তির লাশ ১ দিন পরে উদ্ধার

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২০, ৬:৫৬ এএম

ঠাকুরগাঁওয়ের হরিপুরের নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ ব্যাক্তির লাশ ১ দিন পরে উদ্ধার করে ফায়ার সার্ভিস । ঘটনাটি ঘটেছে হরিপুর ইউনিয়নের কান্দাল গ্রামের পার্শ্ববর্তী নাগর নদীতে।

পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা যায়, আব্দুল ওয়াদুদ (৬০) বৃহস্পতিবার (৬ই আগষ্ট) সকালে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হন। তিনি সন্ধ্যায়ও বাড়ি ফিরে না আসায়, বাড়ির লোকজন নদীর ঘাটে গিয়ে দেখতে পান, তার পায়ের জুতা, সাইকেল ও মাছ শিকারের বড়শি রয়েছে, শুধু নেই তিনি ও তার মাছ ধরার জালটি । ঐ দিন অনেক খোঁজাখঁঁুজি করেও পাওয়া যায়নি তাকে।স্থানীয়দের ধারণা, আশেপাশে কেউ না থাকা অবস্থায় মাছ শিকারের জন্য জাল পাততে নদীতে নেমে গভীর স্রোতের টানে ডুবে যান অদুদ। শুক্রবার(৭ই আগষ্ট) বিকেলে রাণীশংকৈল ফায়ার সার্ভিস কর্মীদের সহযোগীতায় পরিবারের লোকজন স্থানীয়দেরকে সাথে নিয়ে অনেক খোঁজাখুঁজির পরে ওয়াদুদ এর মৃত দেহ টি নাগর নদী থেকে উদ্ধার করে।নিহত ওদুদ উপজেলা সদরের তারবাগান গ্রাামের মৃত ফরজন আলীর ছেলে ।
হরিপুর সদর ইউপি চেয়ারম্যান আতাউর রহমান (মংলা) ঘটনার সত্যতা নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাছ

১১ আগস্ট, ২০২২
২৩ জুলাই, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ