Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১, ০৫ মাঘ ১৪২৭, ০৫ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ইকরাম চৌধুরীর ইন্তেকাল

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২০, ৯:২১ এএম

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক চাঁদপুর দর্পনের সম্পাদক ও প্রকাশক ইকরাম চৌধুরী ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) শনিবার(৮ আগস্ট) ভোর সাড়ে ৪ টায় চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
আজ বাদ আসর চাঁদপুর সরকারি কলেজ মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি দীর্ঘদিন যাবৎ কিডনী ও ডায়াবেটিস রোগসহ জটিল রোগে ভুগছিলেন। তিনি স্ত্রী, ১ ছেলে, ১ মেয়ে, ৫ভাই-৩বোনসহ বহু আত্মীয় স্বজন রেখে গেছেন।

তাঁর গ্রামের বাড়ী ফরিদগঞ্জ উপজেলার ২নং বালিথুবা ইউনিয়নের শোশাইর চরে। পিতা মরহুম দেলোয়ার হোসেন চৌধুরী ছিলেন অবসর প্রাপ্ত মহকুমা শিক্ষা অফিসার। তারা দীর্ঘকাল যাবৎ চাঁদপুর শহরের নাজির পাড়া এলাকায় বসবাস করছেন।

মরহুমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চাঁদপুর প্রেসক্লাবসহ সর্বস্তরের সাংবাদিকবৃন্দ । এক শোকবার্তায় তারা মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

উল্লেখ্য ইকরাম চৌধুরী নব্বই দশকে দৈনিক ইনকিলাবের চাঁদপুর জেলা সংবাদদাতা হিসাবে দায়িত্ব পালন করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ