Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ০৮ মাঘ ১৪২৭, ০৮ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

জুটি বাঁধলেন আয়ুষ্মান-বানী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২০, ১২:০৯ পিএম

বেশ কিছুদিন পরপরই নতুন জুটির সন্ধানে নামতে হয় বলিউডকে। কেননা একই জুটির সিনেমা বারবার দর্শকদের দেখতে ভালো লাগে না। তাই নতুন জুটির খোঁজ করতে হয়। গেল কয়েকদিন ধরেই শোনা যাচ্ছিল বলিউডের নতুন জুটি হতে যাচ্ছেন আয়ুষ্মান খুরানা ও বানী কাপুর। এ নিয়ে বি টাউনে চলছিলো বেশ জল্পনা। অবশেষে সকল জল্পনার অবসান ঘটলো।

পরিচালক অভিষেক কাপুরের আগামী সিনেমাতে একসঙ্গে জুটি বেঁধে দর্শকদের সামনে হাজির হবেন আয়ুষ্মান-বানী জুটি। নাম ঠিক না হওয়া সিনেমাটির বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

তবে চলতি বছরের অক্টোবর মাসেই সিনেমাটি শুটিং ফ্লোরে গড়াবে। এটি আগামী বছরের মাঝামাঝি সময়ে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। উত্তর প্রদেশের একটি মিষ্টি প্রেমের গল্প নিয়ে নির্মিত হতে যাচ্ছে এই সিনেমাটি।

প্রথমবার আয়ুষ্মানের সঙ্গে অভিনয়ের সুযোগ পেয়ে দারুন উচ্ছ্বসিত বানী কাপুর। তিনি জানান, বর্তমান প্রজন্মের অন্যতম প্রতিভাবান অভিনেতা আয়ুষ্মান খুরানা। তার সঙ্গে আমার প্রথম কাজ, তাও আমার প্রেমের গল্প। আশা করছি দারুণ একটা কাজ হতে যাচ্ছে এটি।

প্রসঙ্গত, 'ওয়্যার' সিনেমা দিয়ে বলিউড যাত্রা শুরু করেন বানী কাপুর। অভিনেত্রী আপাতত ব্যস্ত রয়েছেন অক্ষয়ের 'বেল বটম' সিনেমা নিয়ে। অন্যদিকে আয়ুষ্মান অভিনীত সবশেষ সিনেমা 'গুলাবো সিতাবো'। সিনেমাটি মুক্তির পর থেকেই শুটিং ফ্লোরের বাইরেই রয়েছেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জুটি


আরও
আরও পড়ুন