Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১, ০৫ মাঘ ১৪২৭, ০৫ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

কোটালীপাড়ায় শিশু শিক্ষার্থীকে ধর্ষণের চেস্টা

কোটালীপাড়া ( গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২০, ২:২১ পিএম

গোপালগঞ্জের কোটালীপাড়ায় ৮ বছরের এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণের চেস্টা করা হয়েছে। গত সোমবার দুপুরে উপজেলার উনশীয়া গ্রামে এ ঘটনা ঘটে।এ ঘটনায় ঔই শিশু শিক্ষার্থীর বাবা বাদি হয়ে লম্পট উজ্জল কর্মকার (২৫) যুগল কর্মকার (২২) কে আসামী করে কোটালীপাড়া থানায় একটি ধর্ষণ চেস্টার অভিযোগ করেছেন । ঔই শিশু শিক্ষার্থী উনশীয়া শিশু নিকেতণ এর প্রথম শ্রেনীর ছাত্রী ।

তার বাবা আজ শনিবার সাংবাদিকদের বলেন সোমবার দুপুরে আমার মেয়ে বাড়ি থেকে বের হয়ে প্রাইভেট পরার উদ্যেশ্যে রওয়ানা হয়ে তরুন কর্মকারের বাড়ির কাছে পৌছালে লম্পট উজ্জল কর্মকার,যুগল কর্মকারের সহযোগীতায় তাকে ফাঁকা ঘরে ডেকে নিয়ে ধর্ষণের চেস্টা করে এ সময় তার ডাকচিৎকারে স্হানীয়রা দৌরে এলে লম্পট উজ্জল কর্মকার ও যুগল কর্মকার পালিয়ে যায়।

উজ্জল কর্মকার ও তার সহযোগী যুগল কর্মকার উনশীয়া গ্রামের কৃষ্ণ কর্মকারের ছেলে।


এ ঘটনার পর থেকে উজ্জল ও তার সহযোগী যুগল কর্মকার পলাতক রয়েছে।

কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ ওসি শেখ লুৎফর রহমান বলেন অভিযোগ পেয়েছি প্রয়োজনীয় ব্যবস্হা গ্রহন করা হবে।

স্হানীয়রা জানায় উজ্জলের বিরুব্ধে মাদক সেবনের অভিযোগ রয়েছে, সে এ ধরণের আরো কয়েকটি ঘটনা ঘটিয়েছে,আমরা তার বিচার দাবি করি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ