Inqilab Logo

ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

এমিরেটসের বিলাসবহুল দ্বিতল উড়োজাহাজ চলবে ৫ রুটে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২০, ২:৩৬ পিএম

এমিরেটসের এয়ারলাইনসের বিলাসবহুল দ্বিতল উড়োজাহাজ চলবে ৫ রুটে। এয়ারলাইন্সটির এয়ারবাস ৩৮০ নেটওয়ার্ক এবং এ পর্যন্ত ৫টি গন্তব্য যুক্ত হয়েছে এ নেটওয়ার্কে। চীনের গুয়াংজুতে ৮ আগস্ট থেকে চলাচল শুরু করবে এমিরেটসের এই অত্যাধুনিক ও বিলাসবহুল দ্বিতল উড়োজাহাজ। -এভিয়েশন বিডি
এর পূর্বে চলতি সপ্তাহেই আমস্টারডাম ও কায়রোতে পুনরায় শুরু হয়েছে ৩৮০ সেবা এবং লন্ডন হিথ্রোতে এই সেবা বৃদ্ধি করা হয়েছে। বাংলাদেশ থেকে বর্তমানে এমিরেটসের ৬টি সাপ্তাহিক ফ্লাইট পরিচালিত হচ্ছে এবং ভ্রমণকারীরা ভায়া দুবাই এয়ারলাইন্সে এ ৩৮০ নেটওয়ার্কে সুবিধাজনক সংযোগ পাচ্ছেন। আমস্টারডামে দৈনিক একটি, কায়রোতে সপ্তাহে ৪টি, লন্ডন হিথ্রোতে দৈনিক ২টি, প্যারিসে দৈনিক একটি এবং গুয়াংজুতে সপ্তাহে একটি ৩৮০ ফ্লাইট পরিচালিত হচ্ছে।

বড় খবর হলো, ভ্রমণকারী যাত্রীদের আস্থা ফিরিয়ে আনতে বিশেষ উদ্যোগ গ্রহণ করেছে এমিরেটস। এয়ারলাইনটিতে ভ্রমণকালে কোনো যাত্রীর কোভিড-১৯ শনাক্ত হলে এমিরেটস তার চিকিৎসার ব্যয় বহন করবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এমিরেটস


আরও
আরও পড়ুন