Inqilab Logo

ঢাকা রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫ আশ্বিন ১৪২৭, ০২ সফর ১৪৪২ হিজরী

তুরস্কে যাচ্ছেন আমির খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২০, ৩:৩৯ পিএম

বলিউড নির্মাতা অদ্বৈত চন্দনের পরিচালনায় নির্মিত হচ্ছে 'লাল সিং চাড্ডা'। এটি মূলত হলিউডের জনপ্রিয় সিনেমা 'ফরেস্ট গাম্প'র অফিসিয়াল হিন্দি রিমেক। এতে প্রধান চরিত্রে অভিনয় করছেন আমির খান। তার বিপরীতে দেখা যাবে কারিনা কাপুরকে। সিনেমাটিতে পাঁচটি ভিন্ন ভিন্ন চরিত্রে দর্শকদের সামনে হাজির হবেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট।

দেশজুড়ে করোনাভাইরাসের প্রাদুর্ভাব দেখা দেওয়ার পরও পুরোদমে কাজ করেছে 'লাল সিং চাড্ডা'র টিম। কিন্তু বাঁধ সাধে লকডাউন। এরপরই সিনেমার শুটিং বন্ধ করে দেয় নির্মাতারা। এদিকে গেল কয়েকদিন ধরেই শোনা যাচ্ছিলো খুব শিগগিরই সিনেমাটির কাজ শেষ করতে চান আমির। অবশেষে সেই জল্পনাতেই সিলমোহর বসালেন এই অভিনেতা। তবে মুম্বাই ফিল্ম সিটিতে নয়, বরং বিদেশের মাটিতে সিনেমাটির শুটিং হবে।

জানা গিয়েছে, আগামী অক্টোবরে 'লাল সিং চাড্ডা'র বাকি অংশের কাজ শুরু করতে তুরস্কে যাচ্ছেন আমির খান। ইতোমধ্যে দেশটির সংস্কৃতি মন্ত্রনালয়ের কাছ থেকে ৪০ দিন শুটিংয়ের জন্য অনুমতিও নিয়েছেন তিনি। চলতি মাসেই সিনেমার কিছু প্রস্তুতি নিতে তুরস্কে যাবেন তিনি।

'লাল সিং চাড্ডা'র প্রযোজনার দায়িত্বে রয়েছে ভায়াকম এইট্টিন মোশন পিকচার্স। এর গল্প লিখেছেন অতুল কুলকার্নি। সিনেমাটি চলতি বছরের গোড়ার দিকে প্রেক্ষাগৃহে মুক্তির কথা থাকলেও, এখন সেটি অনেকটাই অনিশ্চিত। ধারণা করা হচ্ছে, ২০২১ সালের বিশেষ কোনো উৎসবে সিনেমাটি মুক্তি পেতে পারে।



 

Show all comments
  • SANTU DAS ১০ আগস্ট, ২০২০, ৩:১০ পিএম says : 0
    Amir khan ji bahot aa66a laga.....
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন