Inqilab Logo

ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

বিতর্কের মাঝেই পার্টি করলেন করণ জোহর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২০, ৬:০৫ পিএম

বিতর্ক ও সমালোচনা যেন কিছুতেই পিছু ছাড়ছে না বলিউড পরিচালক ও প্রযোজক করণ জোহরের। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই নেটিজেনদের রোষের মুখে পড়ছেন তিনি। এমনকি বি টাউনে স্বজনপোষণের আতুরঘর করণের ধর্মা প্রোডাকশন। পুরনো বিতর্ক কেটে না উঠতেই ফের নতুন বিতর্কে জড়ালেন কেজে!

সুশান্তের মৃত্যুতে ট্রোলিংয়ের মুখে পড়ে সোশ্যাল মিডিয়া থেকে বিদায় নিয়েছিলেন করণ। এমনকি ভুল করেও জনসম্মুখে আসেননি তিনি। যদিও নীতু কাপুরের জন্মদিনে হাজির হয়েছিলেন। এবার বলিউডের বন্ধুদের দাওয়াত দিয়ে নিজের বাড়িতেই পার্টি করলেন এই প্রযোজক-পরিচালক।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশকিছু ছবি ভাইরাল হয়েছে। যেখানে অনিল কাপুর নীতু কাপুর ও কিয়ারা আদভানিদের শুক্রবার রাতে করণের বাড়িতে দেখা গেছে। হঠাৎই কি কারনে কেজের বাড়িতে তারা সে বিষয়ে কিছু জানা যায়নি।

তবে এদিন সকালে চিত্রনাট্য হাতে করণের ধর্মা প্রোডাকশনের সামনে দেখা যায় বরুণ ধাওয়ান ও কিয়ারা আদভানিকে। তাই অনেকেরই ধারণা, তাদেরকে নিয়ে নতুন কোনো সিনেমার প্ল্যান করছেন কেজে। এ নিয়ে বি টাউনে শুরু হয়েছে জোর জল্পনা। তবে আসলেই কি ঘটতে যাচ্ছে তা বোঝা যাবে করণের আনুষ্ঠানিক ঘোষণার পর।

এদিকে করণ জোহরের প্রযোজনায় তৈরী হয়েছে 'গুঞ্জন সাক্সেনা' সিনেমা। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন জাহ্নবী কাপুর। তবে অজানা কারনেই সিনেমার ট্রেলার থেকে মুছে দেওয়া হয়েছে করণের নাম। নেটিজেনদের আক্রমণ থেকে রেহাই পেতেই এমনটি করেছেন তিনি বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ