Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১, ০৫ মাঘ ১৪২৭, ০৫ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

দিন দিন ব্যাংকের প্রতি সকলের আস্থা বৃদ্ধি পাচ্ছে- এমডি

ইসলামী ব্যাংক ঢাকা নর্থ জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২০, ৬:২৪ পিএম

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ঢাকা নর্থ জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন ভার্চুয়্যাল প্লাটফরমের মাধ্যমে অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৬ আগস্ট) ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর (এমডি) ও সিইও মো. মাহবুব উল আলম সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। শনিবার ( ৮ আগস্ট) ব্যাকের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা, মুহাম্মদ কায়সার আলী ও মো. ওমর ফারুক খান। সম্মেলনে আরো বক্তব্য দেন, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া, মো. সিদ্দিকুর রহমান ও মো. মোশাররফ হোসাইন, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ জামাল উদ্দিন মজুমদার, আবুল ফয়েজ মুহাম্মাদ কামালুদ্দীন, মুহাম্মদ শাব্বির, মুহাম্মদ সাঈদ উল্যাহ ও জি এম মোহাম্মদ গিয়াস উদ্দিন কাদের । ব্যাংকের ঢাকা নর্থ জোনপ্রধান মিজানুর রহমানের সভাপতিত্বে সম্মেলনে জোনের শাখাসমূহের প্রধানরা অংশগ্রহণ করেন।

মো. মাহবুব উল আলম প্রধান অতিথির বক্তব্যে করোনা সংকটকালীন সময়ে নিরলসভাবে কাজ করে রেকর্ড পরিমান রেমিট্যান্স আহরণ করায় ব্যাংকের কর্মকর্তা কর্মচারিদের ধন্যবাদ দেন এবং প্রবাসী গ্রাহকদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। এছাড়া আন্তর্জাতিক র‌্যাংকিংয়ে ইসলামী ব্যাংকের অবস্থান আগের তুলনায় অগ্রসর হওয়ায় তিনি কেন্দ্রীয় ব্যাংক সহ সকল নিয়ন্ত্রক সংস্থা, পরিচালনা পরিষদ, শেয়ারহোল্ডারদের, ব্যাংকের গ্রাহক ও শুভানুধ্যায়ীদের ধন্যবাদ জ্ঞাপন ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন, দিন দিন এ ব্যাংকের প্রতি সকলের আস্থা বৃদ্ধি পাচ্ছে। তিনি ব্যাংকের অগ্রগতির ধারা অব্যাহত রাখতে প্রযুক্তি সমৃদ্ধ ও কল্যাণমুখী সেবা আরো বেশি মানুষের কাছে পৌঁছে দেয়ার পরামর্শ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলামী ব্যাংক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ