Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

বন্যাদুর্গত এলাকা জরুরিভাবে পর্যাপ্ত সরকারি ত্রাণ পৌঁছাতে হবে

খেলাফত মজলিস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২০, ৭:৩৫ পিএম

খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমদ আবদুল কাদের বলেছেন, বন্যাদুর্গত এলাকার মানুষ চরম দুর্ভোগের মধ্যে রয়েছে। একদিকে করোনাভাইরাসের মহাদুর্যোগে মানুষ অভাবের মধ্যে রয়েছে। এর মধ্যে বন্যার কারণে দেশের উত্তর-পশ্চিম ও মধ্যাঞ্চলের জেলাসমূহের মানুষ পানিবন্দি হয়ে পরেছে। মানুষ অসহায় অবস্থায় দিনাতিপাত করছে। বন্যাদুর্গত অঞ্চলে সরকারের পক্ষ থেকে উল্লেখ্যযোগ্য তেমন কোন ত্রাণ তৎপরতা লক্ষ্য করা যাচ্ছে না। বন্যাদুর্গত জেলাসমূহকে দুর্গত এলাকা ঘোষণা করে সেখানে সরকারের পক্ষ থেকে জরুরিভাবে পর্যাপ্ত ত্রাণ পৌঁছাতে হবে। সাথে সাথে সমাজের সামর্থ্যবান মানুষদেরকেও অসহায় বন্যা দুর্গতদের সাহায্যে এগিয়ে আসাতে হবে। খেলাফত মজলিস ঢাকা পূর্ব ফরিদপুর ময়মনসিংহ জোনের বিভিন্ন জেলার নির্বাহী সদস্যদের এক ভার্চুয়াল তরবিয়তী মজলিসে প্রধান অতিথির বক্তব্যে তিনি আজ শনিবার এসব কথা বলেন।
আজ বিকেলে কেন্দ্রীয় স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ও নারয়নগঞ্জ মহানগরী সভাপতি ডা: এস এম মোসাদ্দেকেরে সভাপতিতেত্বে অনুষ্ঠিত এ ভার্চুয়াল তরবিয়তী মজলিসে আলোচনা ও বক্তব্য পেশ করেন সংগঠনের যুগ্মমহাসচিব এডভোকেট জাহাঙ্গীর হোসাইন, কেন্দ্রীয় অফিস ও প্রচার সম্পাদক অধ্যাপক মো. আবদুল জলিল, মুফতি সাইয়্যেদুর রহমান, মাওলানা সাঈদ আহমদ, মাওলানা বিএম সিরাজ, মাওলানা আহমদ আলী, অধ্যাপক শাহ ্অলম, আলহাজ্ব নূরুন্নরী সরকার ও মাওলানা আবদুস সবুর প্রমুখ। বৈঠকে খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমদ আবদুল কাদের সংগঠনের সকল জেলা ও মহানগরীসহ সর্বস্তরের নেতাকর্মীদের দেশের করোনা ও বন্যাদুর্গত মানুষের সাহায্যে ত্রাণ তৎপরতায় শরীক হওয়ার আহ্বান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ