Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ০৮ মাঘ ১৪২৭, ০৮ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

বলিউডের শীর্ষ ৫ ধনী অভিনেত্রী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২০, ৮:০৭ পিএম

বলিউড তারকাদের নিয়ে ভক্তদের আগ্রহের কমতি নেই। তারা কখন কি করছেন, কোথায় যাচ্ছেন, কেমন তাদের লাইফস্টাইল আরো কত কিছুই জানার ইচ্ছা অনুরাগীদের। এমনকি বলি তারকাদের পারিশ্রমিক নিয়েও নানা সময় আগ্রহ দেখা গিয়েছে তাদের ভক্তকুলের মাঝে। টিনসেল টাউনে সবচেয়ে বেশি রোজগার অভিনেতারা করলেও, এ তালিকায় পিছিয়ে নেই অভিনেত্রীরাও! অভিনয় ও নিজের দক্ষতায় অনেক অভিনেত্রী কোটি কোটি টাকা ও ধন সম্পদের মালিক হয়েছেন। এক পলকে দেখে নেওয়া যাক বলিউডের শীর্ষ ধনী অভিনেত্রী কারা?

আলিয়া ভাট: ২০১৯ সালে সবচেয়ে বেশি আয় করে সবাইকে পেছনে ফেলে এ তালিকার শীর্ষস্থান দখল করেছেন আলিয়া ভাট। ফোর্বস সাময়িকীর গত বছরের প্রতিবেদন অনুযায়ী, আলিয়ার ২০১৯ সালে মোট আয় ৫৯.২১ কোটি টাকা।

প্রিয়াঙ্কা চোপড়া: দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া গত বছর ১০০ সেলিব্রিটির মধ্যে ৪৯তম স্থান থেকে ১৪তম স্থানে উঠে এসেছেন। ২০১৯ সালে পিগি চপসের মোট আয় ছিলো ২৩.৪ কোটি টাকা। এমনকি, ইন্সটাগ্রাম রিচ লিস্ট-২০১৯ সালে ভারতের সবচেয়ে ধনী তারকা হিসেবে মনোনীত করা হয়েছিল তাকে। গেল বছর একটি ইন্সটাগ্রাম প্রোফাইলের জন্য ১.৯২ কোটি টাকা নিয়েছিলেন তিনি।

দীপিকা পাড়ুকোন: বলিউডের নাম্বার ওয়ান নায়িকা দীপিকা পাড়ুকোনের সিনেমা প্রতি পারিশ্রমিক আকাশছোঁয়া। শুধু তাই নয়, সবচেয়ে ধনী সেলিব্রিটিদের তালিকায় চতুর্থ স্থানে অবস্থান করছেন তিনি। ২০১৯ সালে তার মোট আয় ছিল ১১২.৮ কোটি টাকা।

আনুশকা শর্মা: বলিউডের সফল অভিনেত্রী আনুশকা শর্মা। চলতি বছর তিনি প্রযোজক হিসেবেও আত্মপ্রকাশ করেছেন। সব মিলিয়ে আনুশকার সম্পত্তির পরিমান এখন অনেক। অভিনয়ের বাইরে বেশকিছু বড় কোম্পানির ব্র‍্যান্ড অ্যাম্বাসেডর ও তিনি। গত বছর আনুশকার মোট আয়ের পরিমান ছিলো ২৮.৬৭ কোটি টাকা। আয়ের দিকে থেকে ২১তম স্থানে রয়েছেন বিরাট পত্নী।

ক্যাটরিনা কাইফ: গত বছরে ক্যাটরিনা কাইফের মোট আয় ছিলো ২৩.৬৩ কোটি টাকা। সে বিবেচনায় সবচেয়ে বেশি আয়ের সেলিব্রিটিদের তালিকায় ২৩ তম অবস্থানে রয়েছেন তিনি। অভিনয়ের পাশাপাশি বেশ কয়েকটি কোম্পানির ব্র‍্যান্ড অ্যাম্বাসেডরও তিনি।



 

Show all comments
  • harun ৯ আগস্ট, ২০২০, ১:৩৫ পিএম says : 0
    vlo
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন