Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭, ১১ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

ঈশ্বরদীতে বিষাক্ত ভ্রমরের কামড়ে এক শিশুর মৃত্যু, দুই শিশু আহত

ঈশ্বরদী (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২০, ৮:২৩ পিএম

আজ শনিবার দুপুরে ঈশ্বরদী উপজেলার সাঁড়াইউনিয়নের শিমুলতলা গ্রামে বিষাক্ত ভ্রমরের কামড়ে ওমর (৮) নামের এক শিশু মারাগেছে। আহত হয়েছে সিয়াম (৭) ও জীবন (৭) নামের অপর অপর দুই শিশু।
পরিবার ও ডিডিপি সূত্রে জানাগেছে, উল্লেখিত সময়ে শিমুলতলার জামালের বাড়ির পেছনে টয়লেটের পাশে নয়নের ছেলে ওমর, জাহাঙ্গীরের ছেলে সিয়াম ও আনোয়ার শেখের ছেলে জীবন (৭) একসঙ্গে খেলা করার সময় জাংলায় বসা বিষাক্ত ভ্রমরের চাক থেকে উড়ে এসে বিষাক্ত ভ্রমরের দল তাদেরকে দংশন করে। এতে তারা গুরুতর আহত হয়। তাদেরকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ডাক্তার ওমরকে মৃত ঘোষণা করে। সিয়ামের অবস্থা গুরুতর হওয়ায় আশংকা জনক অবস্থায় তাকে দ্রুত পাবনা সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। বর্তমানে সে সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে। আহত জীবনকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দিয়ে বাড়িতে প্রেরন করা হয়েছে। এদিকে আকশ্মিক এই মর্মান্তিক দুর্ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন