Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেছারাবাদে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

নেছারাবাদ (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২০, ১২:১১ এএম

পিরোজপুরের নেছারাবাদ উপজেলায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। গতকাল উপজেলার কামারকাঠি গ্রামের ৩ নম্বর ওয়ার্ডে এ দুর্ঘটনা ঘটে। শিশু দুটির একজনের নাম মো. সাইমুুন (৫)। সে গ্রামের দেলোয়ার মিয়ার ছেলে এবং মুন্নি একই গ্রামের রুহুল আমীনের মেয়ে। ওই গ্রামের দফাদার ফজলু মিয়া জানান, শিশু মুন্নি ও সাইমুনের বাড়ি পাশাপাশি। দুপুরে খেলার ছলে বাড়ির সামনে খালের পানিতে পড়ে মারা গেছে।

প্রতিবেশি মো. জিয়া আহম্মেদ জানান, গতকাল দুপুরের দিকে শিশু মুন্নির পিতা রুহুল আমীন ও তিনি বাড়ির সামনে দোকানে বসা ছিলেন। পরে রুহুল আমীন বাড়ি গিয়ে মেয়েকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি করেন। এমন সময় অপর এক শিশু জানায়, মুন্নি ও সাইমুনকে সে কামারকাঠি গার্লস স্কুলের খালে দেখেছে। খবর শুনে স্থানীয় সবাই মিলে ওই খালে তল্লাশি চালালে অজ্ঞান অবস্থায় শিশু দু’টিকে পাওয়া যায়। তাদের উদ্ধার করে নেছারাবাদ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। কর্তব্যরত ডাক্তার তাদের পরীক্ষা করে মৃত ঘোষণা করেন। হাসপাতালের কর্তব্যরত ডাক্তার ইমরান হোসেন মনজু জানান, তাদেরকে হাসপাতালে মৃত নিয়ে আসা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশুর-মৃত্যু

২২ ফেব্রুয়ারি, ২০২১
২১ জুলাই, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ