Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুলাউড়ায় যুবকের আত্মহত্যা

কুলাউড়া (মৌলভীবাজার) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২০, ১২:১১ এএম

কুলাউড়ায় রফিক মিয়া (৪০) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। পুলিশ তার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে। গত শুক্রবার রাত ১১ টার দিকে নিজ ঘরের মধ্যে ওই যুবক আত্মহত্যা করে। নিহত রফিক মিয়া পৌরশহরের ৭ নং ওয়ার্ড দত্তরমুড়ি গ্রামের মৃত নজির আলীর পুত্র।

পারিবারিক ও পুলিশ সূত্রে জানা গেছে, গত শুক্রবার রাত সাড়ে ৯ টার দিকে পরিবারের সকল সদস্যের সাথে রফিক মিয়া রাতের খাবার খেয়ে নিজ রুমে যান। পরে বাড়ির সকলের অজান্তে ঘরের মধ্যে গলায় দড়ি পেঁচিয়ে আত্মহত্যা করে। বাড়ির লোকজন রফিকের রুমে প্রবেশ করে গলায় ফাঁস দেয়া রফিককে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে প্রাথমিক সুরতহাল শেষ করে ময়নাতদন্তের জন্য লাশ মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।
কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, রফিকের ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবকের-আত্মহত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ