Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯ আশ্বিন ১৪২৭, ০৬ সফর ১৪৪২ হিজরী

মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ : আহত ১০

সিফাতের মুক্তির দাবি

বামনা (বরগুনা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২০, ১২:১১ এএম

গত ৩১ জুলাই পুলিশের গুলিতে নিহত সাবেক মেজর সিনহা মো. রাশেদ খানের গাড়িতে থাকা তার ইউটিউব চ্যানেলের ভিডিওম্যান সাহেদুল ইসলাম সিফাতের নিজ বাড়ি বরগুনার বামনা উপজেলায় তার মুক্তির দাবিতে মানববন্ধন করে সহপাঠিরা। এ সময় পুলিশ এসে লাঠিচার্জ করে তাদের ছত্রভঙ্গ করে দেয়। পুলিশের লাঠিচার্জে অন্তত ১০ জন আহত হয়েছেন। গতকাল দুপুর ১২টায় উপজেলার কলেজ রোডে শিক্ষার্থীরা মানববন্ধনে অংশ নেয়।

মানববন্ধনে বক্তারা বলেন, আমরা আমাদের বন্ধুর মুক্তির জন্য দাঁড়িয়েছি। আমরা শান্তিপূর্ণ মানববন্ধন করেছিলাম। এর আগেও আমরা মানববন্ধন করতে চেয়েছিলাম কিন্তু তা পারিনি। আজ যখন মানববন্ধন শুরু করেছি তখন প্রথমে পুলিশ এসে আমাদের ব্যানার নিয়ে যায়। মানববন্ধন ছত্রভঙ্গ করে দেয়। পরে ওসি ইলিয়াস তালুকদার এসে আমাদের লাঠিচার্জ করেন।

বামনা থানার অফিসার ইনচার্জ মো. ইলিয়াছ তালুকদার জানান, বামনা গোলচত্ত¡রে কিছু উঠতি যুবক সিফাতের মুক্তির দাবিতে মানববন্ধনের নামে নৈরাজ্য সৃষ্টি এবং সড়ক বন্ধ করে জনদুর্ভোগ সৃষ্টি করছে এমন খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। আমাদের দেখে তারা ব্যানার মাইক ফেলে পালিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ