Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজবাড়ীতে বাসের ধাক্কায় নারী অটোরিকশা যাত্রী নিহত

প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

রাজবাড়ী জেলা সংবাদদাতা : রাজবাড়ীতে পরিবহন গাড়ির ধাক্কায় আসমা বেগম(৫০) নামের এক নারী অটোরিকশা যাত্রী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ২ জন। আহতদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
আজ বৃহস্পতিবার বেলা পৌনে ১১টার দিকে জেলা সদরের বসন্তপুর রেল ক্রসিংয়ে ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
নিহত আসমা বেগম বসন্তপুর ইউনিয়নের হাটজয়পুর গ্রামের মৃত আসাদুজ্জামান বাবলু ওরফে বাবলু মাস্টারের স্ত্রী। আহতরা হলেন একই গ্রামের ছত্তার শেখের মেয়ে নিপা বেগম (৩৫) ও মো. কামাল শেখের ছেলে সালাউদ্দিন শেখ (৩০)।
দুর্ঘটনা কবলিত অটোরিকশার চালক রিপন জানান, আজ বৃহস্পতিবার বেলা পৌনে ১১টার দিকে তিনি বসন্তপুর বাজার থেকে অটোরিকশায় করে ৫জন যাত্রী নিয়ে গোয়ালন্দ মোড়ের দিকে যাচ্ছিলেন। এসময় অটোরিকশাটি ঢাকা-খুলনা মহাসড়কের বসন্তপুর রেল ক্রসিংয়ে পৌঁছালে এ কে ট্রাভেলস এর একটি পরিবহন গাড়ি অটোরিকশাটিকে পিছন থেকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটিতে থাকা ৫ যাত্রীর মধ্যে ৩ জন আহত হন। আহতদের মধ্যে আসমা বেগমের অবস্থা গুরুতর হওয়ায় স্থানীয়রা তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। বাকী আহত দুজনকে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।
দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে আহলাদীপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. ইমদাদুল্লাহ জানান, দৌলতদিয়া ঘাট থেকে ঘাতক পরিবহনটিকে আটক করা হয়েছে। তবে পরিবহনের চালক ও হেলপার কৌশলে পালিয়ে গেছেন।
উল্লেখ্য, বিগত ২ মাসের বৃষ্টিতে এবং ভারী যানবাহন চলাচলের ফলে ঢাকা-খুলনা মহাসড়কের রাজবাড়ী জেলা সদরের বসন্তপুর রেল ক্রসিংয়ে বড় আকারের বেশ কয়েকটি খনা-খন্দের সৃষ্টি হয়েছে। এতে ওই স্থানটি মরণ ফাঁদে পরিণত হয়ে প্রতিনিয়তই ভয়াবহ দুর্ঘটনা ঘটছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ