Inqilab Logo

শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮, ২০ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

উপসর্গে প্রাণ গেল ৭

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২০, ১২:১০ এএম

করোনা উপসর্গ সর্দি, জ্বর, কাশি, গলাব্যথা ও শ্বাসকষ্ট নিয়ে সারা দেশে ৭ জনের মৃত্যু হয়েছে। তবে এদের কারো শরীরে করোনাভাইরাসের উপস্থিতি ছিল কিনা তা নিশ্চিত নয় বলে জানিয়েছে স্থানীয় প্রশাসন। নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।
কুমিল্লা : কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে গত ২৪ ঘণ্টায় কোভিড-১৯ করোনা ইউনিটে এ ভাইরাসের লক্ষণ-উপসর্গ নিয়ে দুই নারীসহ ৪ জনের মৃত্যু হয়েছে। হাসপাতাল সূত্রে জানা যায়, গত ২৪ ঘণ্টায় এ হাসপাতালে উপসর্গ নিয়ে মৃত ব্যক্তিদের মধ্যে আইসোলেশনে জেলার চান্দিনা উপজেলার মনু মিয়ার ছেলে আবুল কাশেম (৪৮), নাঙ্গলকোট উপজেলার মোতালেব মিয়ার স্ত্রী রাজিয়া বেগম (৬০)। আর করোনা ওয়ার্ডে সদর দক্ষিণ উপজেলার ডা. শরাফত আলীর ছেলে আবদুল ওয়াদুদ (৬৯) এবং আইসিইউতে লাকসাম উপজেলার কামরুজ্জামানের স্ত্রী তাছলিমা বেগম (৪৯) চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

ফুলবাড়িয়া (ময়মনসিংহ) : জ্বর-শ্বাসকষ্টে আক্রান্ত হয়ে ময়মনসিংহ ফুলবাড়িয়া উপজেলার বালিয়ান ইউনিয়নের চেয়ারম্যান আশরাফুজ্জামান সরকার (৪৮) মারা গেছেন। গতকাল ভোরে মারা গেছেন তিনি। বালিয়ান ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে সমবেদনা জানিয়েছেন স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট মোসলেম উদ্দিন।

ফরিদপুর : করোনাভাইরাসের উপসর্গ জ্বরশ্বাসকষ্ট নিয়ে ফরিদপুরে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। গতকাল বেলা সাড়ে ১১টার দিকে ফরিদপুর করোনা ডেডিকেটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মারা যাওয়া বৃদ্ধের নাম রথীন্দ্রনাথ ঘোষ (৭২)।
আলমডাঙ্গা (চুয়াডাঙ্গা) : করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন আলমডাঙ্গার পারদূর্গাপুরের আমজাদ হোসেন (৪৮) নামের এক ব্যক্তি।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আরএমও শামীম কবীর জানান, মুমূর্ষু অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে শুক্রবার রাত ৯টার দিকে তিনি মারা যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন