Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

মির্জাপুরে দুই বন্ধুর গলাকাটা লাশ উদ্ধার

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২০, ১২:১০ এএম

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় দুই বন্ধুর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গোড়াই ইউনিয়নের জুঁই-জুথী ফিলিং স্টেশন এলাকা থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- কুড়িগ্রামের চিলমারী উপজেলার শান্তিনগর গ্রামের ফরিদ ব্যাপারীর ছেলে মাসুদ রানা (২৮) ও রংপুরের কোতোয়ালি থানার চানবাড়ী গ্রামের মকবুল হোসেনের ছেলে মামুন মিয়া (২৮)। মাসুদ রানা গাজীপুরের কাশেমপুর এলাকার গ্রামীণ ফ্রেব্রিক্সে চাকরি করতেন। আর মামুন মিয়া কালিয়াকৈর উপজেলার চক্রবর্তী এলাকার মোবাইল লোড ও বিকাশের ব্যবসা করতেন।
জানা যায়, ঈদের ছুটি শেষে তারা একই মোটরসাইকেলে কর্মস্থলে ফিরছিলেন। গতকাল সকালে মহাসড়কের ওই স্থানে দুই বন্ধুর লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা গিয়ে লাশ উদ্ধার করে।

মির্জাপুর থানার ওসি মো. সায়েদুর রহমান জানান, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ওপর ও পাশ দিয়ে অসংখ্য তার টানানো আছে। কিছু তার মাটিতেও পড়ে রয়েছে। মোটরসাইকেল নিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ওই তারে গলায় আঘাত লেগে তাদের মৃত্যু হয়ে থাকতে পারে। নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। তাদের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। এছাড়া অন্য কোনো ঘটনাও থাকতে পারে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর সঠিক তথ্য জানা যাবে বলে জানানও পুলিশের ওই কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গলাকাটা-লাশ-উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ