Inqilab Logo

ঢাকা শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৪ আশ্বিন ১৪২৭, ০১ সফর ১৪৪২ হিজরী

কাজ শেষে বাসায় ফেরা হলো না পারভেজের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২০, ১২:০১ এএম

রাজধানীর যাত্রাবাড়ী থানার শনিরআখড়ায় সড়ক দুর্ঘটনায় পারভেজ (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন। গত শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে বাসায় ফিরার পথে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে তিনি মারা যান। 

নিহত পারভেজ এক ছেলে ও স্ত্রীসহ পরিবার নিয়ে কাজলা ব্রিজ স্কুল গলির আমিরের বাড়িতে থাকতেন। এটিই তাদের স্থায়ী ঠিকানা। তিনি পেশায় পিকআপ ভ্যান চালক ছিলেন। কিছুদিন থেকে তিনি মোটরসাইকেলে করে যাত্রী আনা নেওয়া করছিলেন। শুক্রবার রাতে তিনি নারায়ণগঞ্জ থেকে শনির আখড়ার বাসায় ফিরছিলেন। তখনই এ দুর্ঘটনা ঘটে।
যাত্রাবাড়ী থানার এসআই কে এম আজিজুল হক জানান, শুক্রবার গভীর রাতে শনিরআখড়ায় মোরটসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যান পারভেজ। এতে গুরুতর আহত হন তিনি। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। গতকাল সকালে হাসপাতালে এসে নিহত যুবকের পরিচয় শনাক্ত করেন তার ছোট ভাই সাব্বির আহমেদ। পরে ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পারভেজ

৮ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ