Inqilab Logo

ঢাকা শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৪ আশ্বিন ১৪২৭, ০১ সফর ১৪৪২ হিজরী

চক্ষু বিশেষজ্ঞ গোলাম মোস্তফা করোনায় মারা গেলেন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২০, ১১:৪৯ এএম

বঙ্গবন্ধু পরিষদের রাজবাড়ী জেলা শাখার সভাপতি ও রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার চক্ষু বিশেষজ্ঞ ডা. মো. গোলাম মোস্তফা (৭৫) করোনায় আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন । শনিবার রাত সোয়া ৮টার দিকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থেকে তার মৃত্যু হয়।

ডা. গোলাম মোস্তফা গোয়ালন্দ পৌরসভার ৮ নং ওয়ার্ডের বিপেন রায়েরপাড়ার বাসিন্দা মৃত হাজী মো. গিয়াসউদ্দিন প্রামাণিকের সন্তান। তবে তিনি দীর্ঘকাল ধরে রাজবাড়ী জেলা শহরের ১নং বেড়া ডাংগা এলাকার নিজ বাড়িতে বসবাস করতেন।

পারিবারিক সূত্রে জানা যায়, তিনি গত ১০-১২ দিন ধরে জ্বরে আক্রান্ত ছিলেন। এরমধ্যে করোনার পরীক্ষা করা হলে পজিটিভ রিপোর্ট আসে। এরপর হতে তিনি হোম আইসোলেশনে ছিলেন।

শনিবার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে নেয়া রাত সোয়া ৮টার দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও চার মেয়ে, আত্মীয়স্বজন রেখে যান।

মরহুমের ছোট ভাই গোয়ালন্দের বাসিন্দা গোলাম মুনতাহা রাতুল বিষয়টি নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

১৯ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ