Inqilab Logo

ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

মুখে মাস্ক, সাইকেলে চেপে মুম্বাইয়ের রাস্তায় ক্যাটরিনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২০, ১২:৪৪ পিএম

বলিউড তারকারা স্বাস্থ্য ও ফিটনেস নিয়ে যে বরাবরই সচেতন তা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না। সারা আলী খান, ইব্রাহীম আলী খান ও রণবীর কাপুরের পর এবার মুম্বাইয়ের রাস্তায় সাইকেল চালাতে দেখা গেলো বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফকে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশকিছু ছবি ভাইরাল হয়েছে। যেখানে কালো ট্র‍্যাক প্যান্ট, টিশার্ট, মাথায় টুপি ও মুখে মাস্ক পড়ে রাস্তায় বেরিয়েছেন অভিনেত্রী। মুখে মাস্ক থাকায় অনেকেই চিনতে পারেননি তাকে। তার সঙ্গে আরও কয়েকজনকে সাইকেল চালাতে দেখা গেছে।

এদিকে রোহিত শেঠির আগামী সিনেমা 'সূর্যবংশী'তে দেখা যাবে ক্যাটরিনা কাইফকে। এতে দীর্ঘদিন পর অক্ষয়ের সঙ্গে জুটি বাঁধছেন তিনি। পরিস্থিতি স্বাভাবিক হলেই প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পাবে।

মাঝে শোনা গিয়েছিলো, নির্মাতা জোয়া আখতারের পরিচালনায় প্রথমবার সিনে পর্দায় জুটি বাঁধতে যাচ্ছেন রণবীর সিং ও ক্যাটরিনা কাইফ। শুধু তাই নয়, ইতোমধ্যে তাদের দু'জনের সঙ্গে স্ক্রিপ্ট রিডিংও সেরেছেন পরিচালক। যদিও বিষয়টি নিয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেননি তাদের দু'জনের কেউই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৪ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ