Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে চা বাগানে স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যা

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২০, ১:৩৪ পিএম

মৌলভীবাজার শ্রীমঙ্গল উপজেলার মির্জাপুর ইউনিয়নের বৌলাছড়া চা বাগানে পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে কুপিয়ে হত্যার পর স্বামী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। ঘটনাটি ঘটেছে রোববার ৯ আগষ্ট ভোরে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাযায়, স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই পারবিারিক বিষয় নিয়ে ঝগড়া লেগে থাকত। পারবিারিক কলহলের জের ধরে স্বামী চা শ্রমিক বিকুল তন্তুবায় শোবার ঘরে দা দিয়ে কুপিয়ে স্ত্রী অলকা তন্তুবায়কে হত্যা করে। পরে স্বামী নিজেই একই ঘরে গলায় রশি পেঁচিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।
নিহতদের ২ মেয়ে ও এক ছেলে সন্তান ঘরে ছিল। ওই সময় সন্তানের চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে দরজা খুলে রক্তাক্ত স্ত্রী ও স্বামীর ঝুলন্ত মৃতদেহ দেখে থানা পুলিশকে খবর দেন।
শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ সোহেল রানা এ তথ্য নিশ্চিত করে জানান, পারিবারিক কলহের জের এ হত্যাকান্ড। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে লাশের সুরতহাল করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার ২৫০ শয্যা সদর হাসপাতালের মর্গে লাশ পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ