Inqilab Logo

ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

বিশ্ব রেকর্ড গড়তে ৭৫ কোটি টাকা খরচ বাদশার!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২০, ১:৫৪ পিএম

বাদশার বাদশা হয়ে ওঠার স্বপ্নই হলো কাল। বিশ্ব রেকর্ড গড়তে গিয়ে মুম্বাই পুলিশের জালে আটকা পড়লেন বলিউড র‍্যাপার বাদশা। ক্যারিয়ারে অসংখ্য শ্রোতাপ্রিয় গান গেয়েছেন তিনি। বলিউডের পাশাপাশি বেশকিছু টিভি রিয়্যালিটি শোতেও বাজতে থাকে তার গাওয়া গান। কিন্তু তাতে সন্তুষ্ট নন বাদশা!

বিশ্ব রেকর্ড গড়তে ২০১৯ সালে 'লারকি পাগল হ্যায়' গানটি তৈরী করেছিলেন বাদশা। তিনি চেয়েছিলেন গানটি মুহুর্তেই ইউটিউবে ঝড় তুলবে, গড়বে বিশ্ব রেকর্ড। কিন্তু তার স্বপ্ন অপূর্ণই রয়ে গেলো!

তবে কিভাবে তার গানের ভিউ হু হু করে বাড়তে থাকে? গানের জন্য কিংবা ভক্তদের হাতে হাতে নয়, বরং ফেক ভিউ কেনার জন্য লাখ লাখ টাকা খরচ করেছেন তিনি। এসব অজানা তথ্য মুম্বাই পুলিশি জেরার মুখে অকপটে স্বীকার করে নিলেন র‍্যাপার বাদশা।

গেল কয়েকদিন ধরে বলিউডে গুঞ্জন রটেছিল যে, যেসব তারকারা টাকার বিনিময়ে ফেক ফলোয়ার ও পেইড ভিউ নিয়ে থাকেন তাদের সবাইকে তলব করবে মুম্বাইয়ের ক্রাইম ব্রাঞ্চ। সেই ধারাবাহিকতায় সম্প্রতি বাদশার বাড়িতে সমন পাঠিয়েছিল পুলিশ। যদিও প্রাথমিকভাবে সবটা অস্বীকার করেছিলেন তিনি। পরে পুলিশকে সবটা খুলে বলেন 'বড় লোকের বেটি' খ্যাত এই র‍্যাপার।

বাদশার কথায়, বিশ্ব রেকর্ড গড়তে ৭৫ কোটির বিনিময়ে ৭ কোটি দুই লক্ষ ভিউ কিনেছিলেন তিনি। ডিজিটাল মার্কেটিং নিয়ে কাজ করা একটি এজেন্সিকে ফেক প্রোমোশনের জন্য তিনি এই টাকাটা দিয়েছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ