Inqilab Logo

ঢাকা রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫ আশ্বিন ১৪২৭, ০২ সফর ১৪৪২ হিজরী

কুমিল্লায় করোনা-উপসর্গ নিয়ে ৫ জনের মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২০, ২:১৪ পিএম

করোনাভাইরাস ও এর উপসর্গে কুমিল্লায় মৃত্যু ও আক্রান্তের সংখ্যা দিন দিন বাড়ছে। তবে মানুষের মধ্যে এই ভাইরাস নিয়ে এখন আর আতঙ্ক নেই। সামাজিক দূরুত্ব ও স্বাস্থ্যবিধি মানছেন কেউ।

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল ক্যাম্পাসে স্থাপিত কভিড হাসপাতালে পাঁচজন মারা গেছেন। রোববার সকাল পর্যন্ত ২৪ ঘণ্টায় মারা যাওয়াদের মধ্যে দুজন করোনা রোগী। আর বাকি তিনজন করোনাভাইরাসে সংক্রমণের উপসর্গ নিয়ে ভর্তি ছিলেন। মৃতদের মধ্যে তিনজন পুরুষ ও দুজন নারী।

হাসপাতাল সূত্রে জানা গেছে, করোনার উপসর্গ নিয়ে শনিবার রাত ১০টা ১০ মিনিটে কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার ৫৫ বছরের এক পুরুষ, রাত সাড়ে ১২টায় কুমিল্লার বরুড়া উপজেলার শৈলখালি এলাকার ৬০ বছরের এক পুরুষ ও বেলা ২টায় কুমিল্লার আদর্শ সদর উপজেলার বড়চর এলাকার ৬৫ বছরের এক নারী মারা গেছেন।

মৃত ব্যক্তিদের মধ্যে করোনাভাইরাসে সংক্রমিত হয়ে আজ ভোর চারটা ২০ মিনিটে কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার লালবাগ এলাকার ৬২ বছরের এক নারী এবং রাত ২টা ৪০ মিনিটে চৌদ্দগ্রাম উপজেলার ৬০ বছরের এক পুরুষ মারা গেছেন।

বর্তমানে এই হাসপাতালে ভর্তি আছেন ১২৬ জন। করোনা রোগী ৫১ জনের মধ্যে ৩৭ জন পুরুষ ও ২৪ জন নারী। আইসিইউতে ১৮ জন ভর্তি আছেন।

হাসপাতালের পরিচালক মো. মুজিবুর রহমান জানান, প্রতিদিনই কেউ না কেউ মারা যাচ্ছেন। উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তির সংখ্যা বেশি। রোগীদের সাধ্যমতো সেবা দেওয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

১৯ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন