Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

কুড়িগ্রামে ছাত্রী ধর্ষণের ঘটনায় ৩ আসামী গ্রেপ্তার, ৫ দিনের রিমান্ড মঞ্জুর

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২০, ২:৫৯ পিএম

কুড়িগ্রামের রাজারহাটের ছিনাই ইউনিয়নের মহিধর খন্ডক্ষেত্র গ্রামে ডাকাতির পর বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে নবম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের ঘটনার তিন আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার তাদের বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলেন রাজারহাট উপজেলার ছিনাই গ্রামের উমর আলীর ছেলে আব্দুস সালাম (২৫), পীরমামুদ গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে আবুল কালাম (৩২) ও লালমনিরহাট জেলার মহেন্দ্রনগর এলাকার করিমের ছেলে আব্দুল মালেক (২৭)।
রোববার পুলিশ সুপারের সভাকক্ষে প্রেস ব্রিফিংএ এ তথ্য জানান পুলিশ সুপার মহিবুল ইসলাম খান। ব্রিফিংএ তিনি বলেন তিন আসামী ডাকাতির উদ্দেশ্যে গিয়ে ধর্ষণের ঘটনাটি ঘটিয়েছে। আসামীদের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়েছে।
গত ২৭ জুলাই গভীর রাতে নবম শ্রেণির ছাত্রীকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে ছুরিকাঘাত করে আহত করে এবং বাড়ির পাশে ধর্ষণ করে কয়েকজন। দুর্বৃত্তদের হামলায় ছাত্রীর বাবা ও মা গুরুতর আহত হন। এসময় স্বর্ণালংকার ও এক লাখ ৬০ হাজার টাকা লুট করে নিয়ে যায় তারা। পরদিন অজ্ঞাত ৩ জনকে আসামী করে রাজারহাট থানায় মামলা দায়ের করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ

১২ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ