Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জেল গেইটে ৪ জনের জিজ্ঞাসাবাদ অব্যাহত, ওসি প্রদীপসহ তিন আসামী যে কোন সময় রিমান্ডে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২০, ৩:৩৬ পিএম

টেকনাফে পুলিশের গুলিতে নিহত অবসরপ্রাপ্ত মেজর সিনহা হত্যা মামলার অভিযুক্ত কারাগারে থাকা ৭ আসামীর চার ৪ জনকে কক্সবাজারজেল গেইটে জিজ্ঞাসাবাদ অব্যাহত রয়েছে। গতকাল শনিবার ও আজ রবিবার দুই দফায় তাদেরকে জিজ্ঞাসাবাদ করেছেন তদন্তকারী সংস্থা র‍্যাব কর্মকর্তারা।

ওসি প্রদীপ আইসি লিয়াকত আলী ও নন্দ দুলাল সহ তিন আসামীকে যে কোন সময় হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করতে পারেন র‍্যাব কর্মকর্তারা। বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার জেলা কারাগারের তত্ত্বাবধায়ক মোকাম্মেল হোসেন।

উল্লেখ্য ৩১ জুলাই টেকনাফের বাহারছড়া শামলাপুর পুলিশ চেক পয়েন্টে পুলিশের গুলিতে নিহত হন সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর নহা মোহাম্মদ রাশেদ। এই ঘটনায় মেজর সিনহার বড়বোন শারমিন শাহরিয়া ফেরদৌস ওসি প্রদীপ, তদন্তকেন্দ্রের আইসিসহ ৯ পুলিশকে আসামী করে গত ৫ আগস্ট কক্সবাজার আদালতে একটি মামলা দায়ের করেন।

এই মামলা টেকনাফ থানায় হত্যা মামলা হিসসেবে রুজু করে আসামিদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হলে আসামিরা আদালতে আত্মসমর্পণ করে এখন কক্সবাজার কারাগারে রয়েছেন।

গত বৃহস্পতিবার আসামিরা আত্মসমর্পণের সময় আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। তবে এই মামলার তদন্তকারী সংস্থা র‍্যাব তাদের ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন জানালে আদালত ওসি প্রদীপ, লিয়াকত ও নন্দ দুলালের ৭ দিন করে রিমান্ড মঞ্জুর করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ