Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ০৮ মাঘ ১৪২৭, ০৮ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

ভুয়া অ্যাকাউন্টের ফাঁদে রাজ, সর্তক করলেন অনুরাগীদের

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২০, ৩:৪৪ পিএম
ডেটিং অ্যাপের ভুয়া অ্যাকাউন্টের ফাঁদে পড়লেন কলকাতার পরিচালক রাজ চক্রবর্তী। নিজের নামে ভুয়া অ্যাকাউন্টের খোঁজ পেয়েই অনুরাগীদের সতর্ক করে দিলেন নির্মাতা।
 
রাজ চক্রবর্তীর কথায়, 'টনটন' নামের ডেটিং অ্যাপে তার একটি ভেরিফায়েড অ্যাকাউন্ট পাওয়া গিয়েছে। তবে ওই ব্যক্তি তিনি নন বলেও দাবি করেন এই নির্মাতা।
 
নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি পোস্ট শেয়ার করে রাজ লিখেছেন, টনটন নামের ডেটিং অ্যাপে তার নামে একটি ভেরিফায়েড ফেক অ্যাকাউন্ট পাওয়া গেছে। কিন্তু ওটা আমি নই, চারপাশে এরকম অনেক ফেক প্রোফাইল রয়েছে। আমার পক্ষে যতটুকু সম্ভব আপনাদের সতর্ক করার চেষ্টা করছি।
 
শুধু তাই নয়, ওই অ্যাকাউন্ট থেকে এক মহিলাকে বেশ আপত্তিকর মেসেজও পাঠানো হয়েছে। যার স্ক্রিনশটও শেয়ার করেছেন ক্ষুব্ধ পরিচালক। এমনকি বারবার ভক্তদের সতর্ক করে দিয়েছেন যে ওই অ্যাকাউন্ট তার নয়।
 
তবে রাজই প্রথম নয়, এর আগে ভুয়া অ্যাকাউন্টের ফাঁদে পড়েছিলেন শ্রাবন্তীও। অভিনেত্রীর নামে ইন্সটাগ্রামে ভুয়া অ্যাকাউন্ট খুলে টাকা পয়সার দাবি করেছিলেন প্রতারক। বিষয়টি বুঝতে পেরেই ভক্তদের সতর্ক করেছিলেন শ্রাবন্তী।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজ


আরও
আরও পড়ুন