Inqilab Logo

ঢাকা সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭, ১০ সফর ১৪৪২ হিজরী

পুলিশি চাপের মুখে যা বললেন রিয়া চক্রবর্তী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২০, ৪:২১ পিএম

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে তার বান্ধবী রিয়াকে চক্রবর্তীর দিকেই আঙুল তুলছেন নেটিজেনদের একাংশ। একের পর এক অভিযোগে বিদ্ধ হচ্ছেন তিনি। বিহার পুলিশের দায়ের করা মামলার পর প্রথমবার জনসম্মুখে এলেন এই বাঙালি কন্যা।

জানা গিয়েছে, শুক্রবার ইডির (এনফোর্সমেন্ট ডিরেক্টরেট) দপ্তরে হাজিরা দিয়েছেন রিয়া। তবে এই সংস্থাকে কোনোরকম সহযোগিতা করতে চাইছেন না তিনি। তাকে প্রশ্ন করা হলেই উত্তরে বলছেন, আমি ঠিক মনে করতে পারছিনা।

এদিকে তার বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা, প্রতারণা এবং অর্থ আত্মসাতের অভিযোগ এনে মামলা দায়ের করেছেন সুশান্তের বাবা কে কে সিং। মূলত ইডির তরফে অর্থ আত্মসাতের অভিযোগেই রিয়াকে জেরা করা হয়েছে। কিন্তু তাকে করা কোনো প্রশ্নেরই উত্তর দেননি এই অভিনেত্রী। পাশাপাশি তার ভাইকেও জেরা করা হয়।

সম্প্রতি রিয়া যে তিনটি সম্পত্তি কিনেছিলেন তার মধ্যে মুম্বাইয়ের খার এলাকায় ৩২২ স্কয়ার ফুটের একটি বিএইচকে ফ্ল্যাট রয়েছে। যার ট্যাক্স ও রেজিষ্ট্রেশন মিলিয়ে ৯০ লাখ টাকা। এই ফ্ল্যাট কিনতে রিয়ার নিজের অ্যাকাউন্ট থেকে ১০ শতাংশ টাকা এবং ৬০ শতাংশ ব্যাংক লোন নিয়েছিলেন বলে জানান তিনি।

ইডি তার সম্পত্তি সংক্রান্ত তথ্যগুলো চাইলে সেটিও দেননি রিয়া। শুধু তাই নয়, ইডির তরফে ৫ বছরের ইনকাম ট্যাক্স রিটার্নও জমা দিতে বলা হয়েছে তাকে। তবে সুশান্তের মৃত্যু তদন্তে রিয়া অসহযোগিতা কেন করছেন সেই প্রশ্নই এখন ঘুরে বেড়াচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২৫ সেপ্টেম্বর, ২০২০
২৫ সেপ্টেম্বর, ২০২০
২৪ সেপ্টেম্বর, ২০২০
২৪ সেপ্টেম্বর, ২০২০
২৪ সেপ্টেম্বর, ২০২০
২৪ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন