Inqilab Logo

ঢাকা রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫ আশ্বিন ১৪২৭, ০২ সফর ১৪৪২ হিজরী

বি.বাড়িয়ার শীর্ষ আলেম আল্লামা মুনিরুজ্জামান সিরাজী ইন্তেকাল

পীর সাহেব চরমোনাই শোক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২০, ৪:২৬ পিএম

দেশের শীর্ষ আলেম ও ব্রাহ্মণবাড়িয়ার জামিয়া সিরাজিয়া ভাদুঘর মাদরাসার মুহতামিম আল্লামা মুনিরুজ্জামান সিরাজী আজ রোববার ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তিনি এক ছেলে, দুই মেয়েসহ বহু আত্মীয় স্বজন রেখে গেছেন। মরহুমের ইন্তেকালে দেশের কওমী অঙ্গনে শোকের ছায়া নেমে আসে। আল্লামা মুনিরুজ্জামানের এর ইন্তেকাল ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই গভীর শোক প্রকাশ করে তার রূহের মাগফিরাত কামনা করেছেন। পৃথক পৃথক বিবৃতিতে শোক প্রকাশ করেছেন দলের নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম শায়খে চরমোনাই, মহাসচিব প্রিন্সিপাল হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ।
আজ রোববার এক শোক বাণীতে পীর সাহেব চরমোনাই বলেন, আল্লামা মনিরুজ্জামান (রহ.) দেশের ক্রান্তিকালে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতেন। তিনি বহু মাদরাসা, মসজিদসহ বহু মারকাজের সাথে জড়িত ছিলেন। শিরক, বেদআত ও ভ্রান্ত মতাদর্শের বিরুদ্ধে প্রতিবাদী ভূমিকা পালন করেছেন। হযরতের ইন্তেকালে দেশবাসী একজন প্রথিতযশা আলেমেদ্বীনকে হারালো। যার অভাব দীর্ঘদিন অনুভূত হবে। মহান রব্বুল আলামিন হযরতের সকল নেককাজকে কবুল করে জান্নাতের সর্বোচ্চ মর্যাদা দান করুন, আমীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল


আরও
আরও পড়ুন