Inqilab Logo

ঢাকা রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫ আশ্বিন ১৪২৭, ০২ সফর ১৪৪২ হিজরী

‘বিগ বস ২০২০’র প্রোমো নিয়ে হাজির হলেন সালমান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২০, ৫:৩৭ পিএম

অবশেষে জনপ্রিয় টিভি রিয়্যালিটি শো ‘বিগ বস ২০২০’র প্রোমো নিয়ে দর্শকদের সামনে হাজির হলেন বলিউড সুপারস্টার সালমান খান। এ নিয়ে শো'টির ১১টি সিজনে সঞ্চালকের ভূমিকা পালন করতে যাচ্ছেন তিনি।

লকডাউনের জেরে দীর্ঘদিন ধরে পানভেলের ফার্মহাউসে আটকে রয়েছেন সালমান খান। তাতে কি, কাজ তো আর থেমে থাকবে না? সেখানে থেকেই 'বিগ বস ২০২০' সিজনের প্রোমোর শুট করে শো'য়ের দর্শকদের আগ্রহ খানিকটা বাড়িয়ে দিলেন ভাইজান।

সম্প্রতি কালারস টিভির অফিসিয়াল ইন্সটাগ্রামে 'বিগ বস ২০২০' সিজনের প্রোমো শেয়ার করেছে। যেখানে ভাইজানকে কৃষিকাজ করতে দেখা যাচ্ছে। ভিডিওতে তিনি বলেন, লকডাউন সবার জীবনে গতিরোধের ভূমিকা রেখেছে। তাই খামারে কৃষিকাজ এবং ট্রাক্টর চালাচ্ছেন তিনি। এরপরের দৃশ্যে শেভ করতে করতে অভিনেতা বলেন, এবার দৃশ্যপট বদলাবে। তারপরই স্ক্রিনে ভেসে উঠে 'বিগ বস ২০২০'র লোগো।

জানা গিয়েছে, করোনা সংক্রমণের ঝুঁকি এড়াতে পানভেলের ফার্মহাউস থেকে ভিডিও কলের মাধ্যমে বিগ বস প্রতিযোগীদের সঙ্গে কথা বলবেন সালমান খান। শোনা যাচ্ছে, আগামী সেপ্টেম্বরেই কালারস টিভিতে জনপ্রিয় শো'টি সম্প্রচার হবে।

'বিগ বস ১৪'র প্রোমোটি দেখুন 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ সেপ্টেম্বর, ২০২০
১৭ সেপ্টেম্বর, ২০২০
১৬ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন