Inqilab Logo

ঢাকা সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭, ০৮ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

মাগুরায় পেটের ভিতর লুকিয়ে আনা ৮৭০ পিস ইয়াবা উদ্ধার ৪ মাদক ব্যবসায়ী আটক

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২০, ৬:০৪ পিএম

মাগুরা পৌর এলাকার পারনান্দুয়ালী শান্তিপাড়া থেকে বিশেষ কৌশলে পেটের ভেতর লুকিয়ে আনা ৮৭০ পিস ইয়াবাসহ চার মাদক ব্যাবসায়ীকে আটক করেছে সদর থানা পুলিশ। দীর্ঘদিন যাবত তারা মাদক ব্যাবসার সাথে জড়িত বলে জানা গেছে।
মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তদন্ত সাইদুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার দুপুরে পারনান্দুয়ালী শান্তিপাড়া এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যাবসায়ী মুরসালিন বাবু (৩৫) তার স্ত্রী সোনিয়া (২৪) শ্যালক আশিক (২৬) ও শাশুড়ী মমতাজ বেগম (৪৫) সহ চার মাদক ব্যাবসায়ীকে আটক করা হয়েছে। চিহ্নিত মাদক কারবারি মুরসালিন বাবু পারনান্দুয়ালী এলাকায় শ্বশুর মৃত নজরুল ইসলামের বাড়িতে থেকে মাদক ব্যাবসা পরিচালনা করে আসছিলো। এ সময় বিশেষ কৌশলে খেয়ে পেটের ভেতর লুকিয়ে আনা ৮৭০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তারা দির্ঘদিন ধরে কক্সবাজার, টেকনাফ এলাকা থেকে ইয়াবার চালান মাগুরায় এনে বিক্রি করে। এদের বিরুদ্ধে মাদকের একাধিক মামলা রয়েছে বলে জানান তিনি। মাগুরা সদর থানার এস আই মাসুম বিল্লা জানান, ইয়াবাগুলি তারা কক্সবাজার থেকে পাতলা আঠালো টেপ মুড়িয়ে ছোট ছোট আকারে পাকস্তালিতে প্রবেশ করায়। পরে ঐ অবস্থায় মাগুরা এসে পুলিশের হাতে ধরা পড়ে। জিজ্ঞাসাবাদের এক পযায়ে পুলিশের কাছে স্বীকার ককরে। পুলিশ ফলের রস পানিও খাইয়ে মলের মাধ্যমে এই ইয়াবাগুলো বের করে। ইয়াবাগুলো অনেকটা অক্ষত আবস্থায় আছে। এ মাদক চক্রের সাথে গডফাদার হিসেবে কারা জড়ীত তাদেরকে খুজে বের করার চেষ্টা করছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবাসহ আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ