Inqilab Logo

ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

শাহরুখের হাত ধরে বলিউডে পাঁচ বহিরাগত অভিনেতা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২০, ৬:১৬ পিএম | আপডেট : ৬:২০ পিএম, ৯ আগস্ট, ২০২০

গেল কয়েকমাস ধরে বলিউডে চলছে স্বজনপ্রীতি বিতর্ক। এ নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলছে পাল্টাপাল্টি তড়জা। এরই মধ্যে শাহরুখ খানের হাত ধরে বি টাউনে পা রাখলেন পাঁচ বহিরাগত অভিনেতা।

সম্প্রতি শাহরুখের রেড চিলিজের প্রযোজনায় অনলাইনে মুক্তি পেয়েছে 'ক্লাস অফ ৮৩' সিনেমার ট্রেলার। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন ববি দেওল। এই সিনেমার মধ্য দিয়ে বলিউডে পা রেখেছেন নিনাদ মহাজনি, ভূপেন্দ্র জাদওয়াত, সমীর পারাঞ্জাপে, হিতেশ ভোজরাজ ও পৃথ্বীক প্রতাপ।

'ক্লাস অফ ৮৩'র ট্রেলার মুক্তির পর থেকে সাবলীল অভিনয়ের জন্য প্রশংসায় ভাসছেন নতুন এই পাঁচ মুখ। স্বজনপ্রীতি বিতর্কের মাঝে শাহরুখের এমন সিদ্ধান্তের ভূয়সী প্রশংসা করেছেন নেটিজেনরা।

নবাগত অভিনেতাদের স্বাগত জানিয়ে শাহরুখ খান টুইটারে লিখেছেন, 'ক্লাস অফ ৮৩'তে ববি দেওলকে অসাধারণ লেগেছে। পাশাপাশি সৈনিকের চরিত্রে নবীনরাও নিজেদের মেলে ধরেছেন। আশা করছি, ট্রেলারটি সকলে উপভোগ করবেন।'

হুসাইন জাইদি রচিত 'ক্লাস অফ ৮৩: দ্য পানিশার্স অব মুম্বাই পুলিশ'র অবলম্বনে সিনেমাটি নির্মাণ করেছেন পরিচালক অতুল সভরওয়াল। এতে আশির দশকের গ্যাংদের অপরাধ প্রবণতা রুখতে পুলিশের রুদ্ধশ্বাস অভিযানগুলো দেখানো হয়েছে। সিনেমাটি আগামী ২১ আগস্ট নেটফ্লিক্সে মুক্তি পাবে।

'ক্লাস অফ ৮৩'র ট্রেলারটি দেখতে এখানে ক্লিক করুন

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৪ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ