Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭, ১৩ সফর ১৪৪২ হিজরী

চুরির অভিযোগে নৈশ প্রহরীকে গাছের সাথে বেঁধে পিটিয়ে হত্যা

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২০, ৭:৩৩ পিএম

রংপুরের মিঠাপুকুরে দোকানে চুরির অভিযোগে তছলিম উদ্দিন (৫০) নামে এক বৃদ্ধ নৈশ প্রহরীকে পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহত তছলিম উদ্দিন মিঠাপুকুর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের শীতলগাড়ী গ্রামের মৃত নিজাম উদ্দিনের ছেলে। সে দীর্ঘদিন ধরে শঠিবাড়ি হাটের গালামাল পট্টিতে নৈশ প্রহরী হিসেবে দায়িত্ব পালন করে আসছিল।
শনিবার (৮ আগস্ট) ভোররাতে দোকান চুরির অভিযোগে প্রভাবশালী কয়েকজন তাকে ধরে এনে গাছের সাথে হাত-পা বেঁধে বেধড়ক মারতে থাকে। এ সময় মার্কেটের কয়েকজন বাধা দিতে এলে প্রভাবশালীদের হুমকি-ধমকিতে তারা পিছু হটে যায়। ফলে ঐ প্রভাবশালীরা নৈশপ্রহরী তছলিম জ্ঞান হারিয়ে ফেললে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পরে বিক্ষুব্ধ জনতা এ ঘটনার প্রতিবাদে বিক্ষোভ ও সড়ক অবরোধ করে। এদিকে, নৈশ প্রহরী তছলিমকে গাছে বেঁধে মারধরের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে প্রশাসনের টনক নড়ে যায়। পরে মিঠাপুকুর থানায় হত্যা মামলা দায়ের হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিটিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ