Inqilab Logo

ঢাকা রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫ আশ্বিন ১৪২৭, ০২ সফর ১৪৪২ হিজরী

লালমোহনে “কৃষি প্রযুক্তি মেলা” উদ্বোধন করলেন এমপি শাওন

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২০, ৮:১৩ পিএম

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে “কৃষিই সমৃদ্ধি” শ্লোগানে ভোলার লালমোহনে ৩দিন ব্যাপী কৃষি প্রযুক্তি মেলা উদ্বোধন করা হয়েছে।

রবিবার সকালে লালমোহন উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন করেন ভোলা-৩ লালমোহন-তজুমদ্দিন আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন।
এসময় উপজেলা পরিষদ প্রাঙ্গনে কৃষি প্রযুক্তি মেলার স্টলগুলো পরিদর্শন করেন তিনি।
এর আগে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে ২০১৯-২০২০ অর্থ বছরে কৃষি উন্নয়ন প্রকল্পের আওতায় ১০জন কৃষকের মাঝে সেচযন্ত্র বিতরণ করেন এমপি শাওন।
এসময় উপস্থিত ছিলেন, লালমোহন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমদ, উপজেলা নির্বাহী অফিসার হাবিবুল হাসান রুমি, অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) রাসেলুর রহমান, সাবেক ভাইস চেয়ারম্যান ও সাবেক ভিপি আনোয়ারুল ইসলাম রিপন, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, কৃষি কর্মকর্তা এইচ এফ, এম শাহাবুদ্দিন, কৃষি উপ-সহকারী কর্মকর্তা রফিকুল আমিন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্বোধন


আরও
আরও পড়ুন