Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালী জেলা শহরের হাউজিং মাঠে আওয়ামীলীগ নেতাকে কুপিয়ে জখম

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২০, ৮:৪২ পিএম

নোয়াখালী জেলা শহর সংলগ্ন হাউজিং এলাকায় এড. দেলোয়ার হোসেন মিন্টু (৬০) নামের এক আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে দূর্বৃত্তরা। তিনি জেলা আওয়ামী লীগের সাবেক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ছিলেন। ঘটনায় হাউজিং এলাকার বাসিন্দাদের মধ্যে আতংক বিরাজ করছে।

রবিবার সন্ধ্যা ৬টার দিকে পৌর শহরের হাউজিং বালুর মাঠে এ হামলার ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে মাইজদী ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত দেলোয়ার হোসেন মিন্টুর স্বজন জুয়েল বলেন, প্রতিদিনের ন্যায় রবিবার বিকালে হাউজিং বালুর মাঠে হাঁটতে যান মিন্টু। হাঁটার সময় সন্ধ্যা ৬টার দিকে বালুর মাঠের দক্ষিণ পাশের একটি চা দোকানের সামনে গেলে মোটরসাইকেল যোগে ৫-৬জন দূর্ব্যৃত্ত ধারালো অস্ত্র ও লোহার রড নিয়ে তার ওপর অর্তকিত হামলা চালায়। এসময় হামলাকারীরা মিন্টুকে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করে। তার মাথা, দু’হাত ও পায়ে কোপ থাকায় ৩২টি সেলাই দেওয়া হয়েছে। তার ভায়ের ওপর হত্যার উদ্দেশ্যে হামলা চালানো হয়েছে বলে দাবী করেন জুয়েল।

সুধারাম মডেল থানার ওসি নবীর হোসেন বলেন, খবর পেয়ে আমি পুলিশ নিয়ে ঘটনাস্থল ও হাসপাতালে গিয়ে আহতের সাথে কথা বলে এসেছি। যেহেতু হামলাকারীরা তার ব্যবহৃত মোবাইল ও টাকা পয়সা ছিনিয়ে নেয়নি। তাই ধারণা করা হচ্ছে পূর্ব বিরোধের জের ধরে এ ঘটনা ঘটতে পারে। তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। আহতের পক্ষ থেকে লিখিত অভিযোগের পর প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে জখম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ