Inqilab Logo

ঢাকা রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫ আশ্বিন ১৪২৭, ০২ সফর ১৪৪২ হিজরী

নেশাজাতীয় ট্যাবলেট বিক্রির দায়ে আটক ১

বিশেষ সংবাদদাতা, ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২০, ৯:১৩ পিএম

নিষিদ্ধ নেশাজাতীয় ট্যাবলেট টাপেন্টাডল ও টাপেন্টা মজুত এবং বিক্রি করার অপরাধে ময়মনসিংহের ফুলপুরে হুমায়ুন কবীর (৩৫) নামে এক ওষুধ ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪।
গতকাল সন্ধ্যায় উপজেলার আমুয়াকান্দা এলাকায় মেসার্স হামিদ মেডিক্যাল হল ফার্মেসিতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। সে ফুলপুর পৌর আ.লীগের ৮নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক আব্দুল জলিলের ছেলে এবং উপজেলা যুবলীগ নেতা। এ ঘটনায় তার বিরুদ্ধে ফুলপুর থানায় মামলা করা হয়েছে।
মামলা বিবরণে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ জানতে পারে ওই ফার্মেসিতে নেশাজাতীয় অবৈধ টাপেন্টাডল ও টাপেন্টা ট্যাবলেট বিক্রি করা হচ্ছে। পরে অভিযান চালানোর সময় ফার্মেসির সামনে র‌্যাবের উপস্থিতি দেখতে পেয়ে দৌঁড়ে পালানোর সময় আসামি হুমায়ুন কবিরকে আটক করা হয়। এরপর জিজ্ঞাসাবাদে বিষযটি স্বীকার করে ফার্মেসি থেকে ১২০ পিস টাপেন্টা এবং ৩৮০ পিস টাপেন্টাডল ট্যাবলেট বের করে দেয় হুমায়ুন।
স্থানীয় সূত্র জানায়, আটককৃত হুমায়ুন কবীর দীর্ঘদিন ধরে ব্যবসার আড়ালে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে এসব নিষিদ্ধ নেশাজাতীয় ওষুধ বিক্রি করে আসছে। এলাকার যুবসমাজ থেকে শুরু করে গাড়ির হেলপার পর্যন্ত সবার কাছে এসব মাদক বিক্রি করে সে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্যাবলেট


আরও
আরও পড়ুন