Inqilab Logo

ঢাকা রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫ আশ্বিন ১৪২৭, ০২ সফর ১৪৪২ হিজরী

কয়রায় সেনাবাহিনীর চিকিৎসা সেবা

কয়রা (খুলনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২০, ৯:১৫ পিএম

মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ সেনা বাহিনীর যশোর-৫৫ পদাতিক ডিভিশনের উদ্যোগে কয়রার বানভাসি মানুষের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়। এ সময় চিকিৎসা সেবা গ্রহণ করা রোগীদের মাঝে ফ্রি ওষুধ প্রদান করা হয়। গতকাল সকাল ১০টায় মদিনাবাদ মডেল সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে এ চিকিৎসা সেবা কার্যক্রম উদ্বোধন করেন যশোর-৫৫ পদাতিক ডিভিশনের-৯ বেঙ্গল লেন্সারের অধিনায়ক লে.কর্নেল মো. তানভীর আলম। 

উদ্বোধন অনুষ্ঠানে সেনা সদস্যসহ স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। দিনব্যাপী শত শত অসহায় মানুষ এ সেবা গ্রহণ করেন। ৩ জন পুরুষ ও ২ জন নারী চিকিৎসক এ সেবা প্রদান করেন। সেনা বাহিনী কর্তৃক অবহেলিত জনপদ কয়রায় এ ধরণের মহতি উদ্যোগ গ্রহনে এলাকাবাসি সাধুবাদ জানিয়েছে।
কয়রা সদর ইউপি চেয়ারম্যান মোহা. হুমায়ুন কবির বলেন, আম্পানে ক্ষতিগ্রস্ত কয়রার অসহায় মানুষ এ চিকিৎসা সেবা গ্রহণ করে উপকৃত হয়েছে। তা ছাড়া বিনামুল্যে চিকিৎসা সেবা পাওয়ার পাশাপাশি ফ্রি ওষুধ পেয়ে অনেকেই ব্যাপক খুশি বলে তিনি মন্তব্য করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সেনাবাহিনী


আরও
আরও পড়ুন