Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭, ১২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

ফোনে হুমকি দিচ্ছে মুসলিম বলে আমাকে ধর্ষণ করা উচিত : নায়িকা খুশবু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২০, ৯:২৮ পিএম

ফোনে হুমকি দিচ্ছে মুসলিম বলে আমাকে ধর্ষণ করা উচিত, এটাই কি রামের জন্মভূমি বলে প্রশ্ন তুলেছেন ভারতীয় নায়িকা খুশবু।তিনি বিয়ের পর কোনও মতেই কেরিয়ার ছেড়ে যাবেন না বলে আগেই জানিয়েছিলেন । সম্প্রতি অযোধ্যায় সম্পন্ন হয়েছে রামমন্দির তৈরির ভূমিপুজো। এমনকী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর দফতরকে ট্যাগ করে মোদীর কাছে এই প্রশ্ন করেছেন খুশবু।–এই সময়

কলকাতা পুলিশকে এ নিয়ে তদন্তের দাবি করেছেন মালয়ালম ও তামিল ছবিতে অসংখ্য ছবিতে অভিনয় করা নায়িকা খুশবু সুন্দর। সিনেমা ইন্ডাস্ট্রিতে এক নামে তাকে সবাই চেনেন। দর্শকের মনেও বেশ জনপ্রিয় খুশবু। বহু ছবির নায়িকা খুশবুকে দর্শক খুবই পছন্দ করেন।
স্ত্রী এবং দুই সন্তানের মা হওয়ার পরও সমান তালে অভিনয় জগতের সঙ্গেই কাজ করে চলেছেন খুশবু। বিয়ের পর কোনও মতেই কেরিয়ার ছেড়ে যাবেন না বলে আগেই জানিয়েছিলেন খুশবু। অভিনয় জগতের পাশাপাশি রাজনীতিতেও সমান আকর্ষণ রয়েছে তাঁর। অভিনয় করতে করতেই কংগ্রেসে যোগ দিয়েছিলেন খুশবু। নেত্রী হিসেবেও ভালোই জনপ্রিয়তা রয়েছে তাঁর।

সম্প্রতি ভারতের অযোধ্যায় সম্পন্ন হয়েছে রামমন্দির তৈরির ভূমিপুজো। গত ৫ আগস্ট সাড়ম্বরে সেখানে ভূমিপুজোর অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী-সহ একাধিক নেতা-মন্ত্রী। সেদিনের পর থেকেই ভারতজুড়ে রামমন্দির তৈরির আনন্দ-উচ্ছ্বাসে সামিল হয়েছিলেন বহু মানুষ। তবে এরই মধ্যে খুশবু সুন্দরকে সোশ্যাল মিডিয়ায় ভয়ানক আক্রমণের মুখোমুখি পড়তে হয়েছে বলে অভিযোগ করেছেন তিনি। এমনকী ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর দফতরকে ট্যাগ করে মোদীর কাছে প্রশ্ন করেছেন খুশবু।

অভিনেত্রী ও রাজনৈতিক ব্যক্তিত্ব খুশবু সুন্দরের অভিযোগ, রামমন্দিরের ভূমিপুজোর পর থেকেই তার কাছে হুমকি ফোন আসছে। তিনি মুসলিম বলে তাকে হুমকি দেওয়া হচ্ছে। ট্যুইট করে খুশবু অভিযোগ করেছেন, হুমকি ফোনে তাকে বলা হয়েছে ধর্ষণের কথা, কারণ তিনি মুসলিম। নরেন্দ্র মোদীর দফতরের কাছে খুশবু প্রশ্ন করেছেন, ‘এটাই কি ঈশ্বর রামের জন্মভূমি?’ খুশবুর দাবি, ফোনটি কলকাতার কোনও একটি নম্বর থেকে করা হয়েছে। সেই নম্বরের ছবিও শেয়ার করেছেন তিনি। খুশবুর প্রশ্ন, ‘এটাই রামভূমি? প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদী জবাব দেবেন? আমার সঙ্গেই এমন হলে অন্য মহিলাদের কী অবস্থা ভেবে দেখুন।’ ধর্ষণের ওই হুমকি ফোনটি ট্রু কলারে সঞ্জয় শর্মা নাম দেখা গিয়েছিল।



 

Show all comments
  • Jack Ali ১০ আগস্ট, ২০২০, ১১:৫২ এএম says : 0
    It is absolutely harram for a muslim women to be actress/dancer/singer.. those muslims are involves in this profession, fear Allah and repent -- InshaAllah will forgive.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত

২৫ জানুয়ারি, ২০২১
২৪ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ