Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭, ১২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

ভুলক্রমে নিজেদের ড্রোন-ই ধ্বংস করেছে ইসরায়েল

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২০, ৯:৩৮ পিএম

ইসরায়েলি সেনাবাহিনী ভুলক্রমে নিজেদের একটি ড্রোন ভূপাতিত করেছে। ইসরায়েলি দৈনিক হারেৎস এ সংবাদ প্রকাশ করে লিখেছে, দেশটির সেনাবাহিনী ড্রোনটিকে দেখে ভেবেছিল যে, সেটি লেবানন থেকে তাদের আকাশসীমায় ঢুকে পড়েছে। ড্রোনটিকে যে ইসরায়েলের বিমান বাহিনী উড়িয়েছিল তা তারা বুঝতে পারেনি।– ডেইলি হারেৎস

ড্রোন ভূপাতিত করার পর ইসরায়েলি সামরিক বাহিনীর মুখপাত্র লেবাননের ড্রোন ধ্বংস করার খবর টুইটারেও প্রচার করে। কিন্তু পরবর্তীতে ইসরায়েলি গণমাধ্যম বিভিন্ন সূত্রে নিশ্চিত করে যে, ভূপাতিত ড্রোনটি ইসরায়েলরই। লেবাননের কোনো ড্রোন ধ্বংসের ঘটনা ঘটেনি।

এর আগেও ইসরায়েল দাবি করে, লেবাননের হিজবুল্লাহ ইসরায়েলে ঢুকে পড়েছে এবং তাদের সঙ্গে সংঘর্ষ হয়েছে। কিন্তু হিজবুল্লাহ তৎক্ষণাৎ ইসরায়েলের ওই দাবি প্রত্যাখ্যান করে জানায়, তারা এ ধরনের কোনো চেষ্টাই চালায় নি।



 

Show all comments
  • Md Rejaul Karim ১০ আগস্ট, ২০২০, ১০:৪১ এএম says : 0
    অত্যাচারী জুলুমকারী চিরকাল বেচে ও থাকে না সারাটিজীবন মানুষের অভিশাপ নিয়ে মৃত্যুবরণ করতে হয়। জুলুমবাজ তোরা নিজেদের গুলিতে নিজেই ধ্বংস হবি।।।। সীমা লঙ্ঘনকারীকে আল্লাহ পছন্দ করেন না।।। তোরা জুলুমবাজ সীমা লঙ্ঘনকারী ।।। অপেক্ষা করতেছে তোদের জন্য কঠিন শাস্তি!!!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসরাইল

১৫ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন