Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১, ০৫ মাঘ ১৪২৭, ০৫ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

বলিউডে কাদা ছোড়াছুড়ি

গালফ নিউজ | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২০, ১২:০০ এএম

বলিউডে করণ জোহরের ঘনিষ্ঠ হয়ে ওঠাতেই একের পর এক টক শোতে আমন্ত্রণ পাচ্ছেন নেহা ধুপিয়া। টুইটে এমনই মন্তব্য করেছিলেন অভিনেত্রী, গায়িকা ও লেখিকা সুচিত্রা কৃষ্ণমূর্তি।
এরপরই ‘এমন কুরুচিকর পোস্ট কখনও দেখিনি’ বলে পাল্টা টুইটে জবাব দিলেন নেহা ধুপিয়া। বলিউডে স্বজনপোষণের অভিযোগ নতুন নয়। এবার তা নিয়ে সরব সুচিত্রা কৃষ্ণমূর্তি। তিনি নিশানা করেছেন নেহা ধুপিয়াকে।

সুচিত্রার টুইট, বলিউডে স্বজনপোষণের বিরুদ্ধে সোচ্চার হওয়া উচিত। তা না করে একজন চামচাগিরি করছেন। পরিচালক-প্রযোজক করণ জোহরের ঘনিষ্ঠ হওয়ার ফলে হঠাৎ করে এত টক শোয়ে ডাক পাচ্ছেন নেহা ধুপিয়া।
সুচিত্রার এই টুইটের পর সোশ্যাল মিডিয়ায় তাকে তীব্র আক্রমণ করে নেহা লিখেছেন, এতদিন পর্যন্ত আমি তার যত টুইট দেখেছি এটা তার মধ্যে সবচেয়ে কুরুচিকর ও অসম্মানজক। আমি স্বনির্ভর একজন গর্বিত মেয়ে, স্ত্রী এবং মা। তার হাতে অনেক সময় রয়েছে বলে তিনি এ ধরনের মন্তব্য করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ