Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

মেঘনা নদীর ভাঙন ঠেকাতে মানববন্ধন

লক্ষীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২০, ১২:০০ এএম

লক্ষীপুরে মেঘনা নদীর অব্যাহত ভাঙন রোধের দাবিতে মানববন্ধন ও প্রধানমন্ত্রী বরাবর স্বারকলিপি প্রদান করা হয়েছে। গতকাল সকাল ১০টায় কমলনগর উপজেলা পরিষদের সামনে নদী শাসন সংগ্রাম পরিষদের উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এতে বক্তব্য রাখেন, মঞ্চের আহবায়ক সাবেক অধ্যক্ষ আব্দুল মোতালেব, উপজেলা ভাইস চেয়ারম্যান ওমর ফারক সাগর, চরফলকন ইউপি চেয়ারম্যান হাজী হারুনুর রশিদ, পাটারিরহাট ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রাশেদ বিল্লাহ আলমগীর, নদী শাসন সংগ্রাম পরিষদের সদস্য সচিব ও কমলনগর প্রেসক্লাবের সভাপতি এম এ মজিদ প্রমুখ।
বক্তারা বলেন, নদীর তীব্র ভাঙনে কমলনগর ও রামগতি উপজেলার হাজারো পরিবার ভিটেমাটি হারিয়ে নিঃস্ব হয়ে গেছে। ইতোমধ্যে সরকারি-বেসরকারি বিভিন্ন স্থাপনা নদীগর্ভে বিলীন হয়ে গেছে। এখন হুমকির মুখে রয়েছে মতিরহাট, নতুন কাদিরপন্ডিতেরহাট, নাসিরগঞ্জ, চৌধুরী বাজার, লুধুয়াবাজার, চরফলকন ইউপি কমপ্লেক্সেসহ বহু স্থাপনা। ভাঙন রোধে সরকারের দ্রুত বরাদ্দসহ প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন তারা। মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মোবারক হোসেনের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্বারকলিপি প্রদান করা হয়।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

১১ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ