Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

জনবিচ্ছিন্ন বিএনপি: যুবলীগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২০, ১০:২১ পিএম

যুবলীগ সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেন, নেতিবাচক রাজনীতির কারণে বিএনপি জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে। কোনো দুযোর্গে বিএনপি জনগণের পাশে থাকেনি। করোনা সংকট এবং বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে কোথাও দাঁড়ায়নি দলটির কেউ। গতকাল যাত্রাবাড়ীর বিভিন্ন এলাকায় ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ আয়োজিত বৃক্ষরোপন কর্মসূচীতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

যাত্রাবাড়ী ওয়াফদা কলোনী মাঠ, ডেমরার আমুলিয়া মডেল টাউন ও ডেমরা স্টাফ কোয়ার্টার এলাকায় বৃক্ষরোপন কর্মসূচিতে অংশ নেন যুবলীগ সাধারণ সম্পাদক। এ সময় ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইনউদ্দিন রানা ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৭০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হাজী আতিকুর রহমান আতিক, ৬৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হাজী সালাউদ্দিন আহমেদ ও ৬৭, ৬৮, ৬৯ নম্বর সংরক্ষিত ওয়ার্ডের মহিলা কাউন্সিলর মাহফুজা হিমেলসহ যুবলীগের কেন্দ্রীয় স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।
বৃক্ষরোপনকালে নিখিল বলেন, দূষণমুক্ত সুস্থ পরিবেশ গঠনে বৃক্ষরোপনের বিকল্প নেই। এজন্যই বিষয়টি গুরুত্ব দিয়ে মুজিববর্ষ উপলক্ষ্যে বৃক্ষরোপণ কর্মসূচি ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নেত্রীর নির্দেশনা মোতাবেক সারাদেশে বৃক্ষরোপণ কর্মসূচি অব্যাহত রেখেছে যুবলীগ। তিন মাসের মধ্যে ৩১ লাখ গাছ লাগাবে যুবলীগ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবলীগ

১৯ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন