Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাতক্ষীরা মহাসড়কে ফেলে রাখা ট্রাকে বাইকের ধাক্কা, চালক ও আরোহীর মৃত্যু

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২০, ৯:২৩ এএম

খুলনা-সাতক্ষীরা মহাসড়কে রাস্তার পাশে ফেলে রাখা ট্রাকের পেছনে ধাক্কা লেগে মোটর সাইকেল চালক ও আরোহী ঘটনাস্থলেই নিহত হয়েছেন। রোববার (৯ আগষ্ট) দিবাগত রাত সাড়ে ১০ টার দিকে পাটকেলঘাটা থানার মির্জাপুর বাজার সংলগ্ন মহাশ্মশানের সামনে মহাসড়কের ওপর এই দুর্ঘটনাটি ঘটে।
নিহতরা হলেন, খুলনা আবু নাসের হাসপাতালের হিসাবরক্ষক বাগেরহাট মোড়লগঞ্জ উপজেলার চিংড়াখালী গ্রামের আব্দুল লতিফ খানের ছেলে কে এম রোকানুজ্জান লিটু মোল্যা (৪৫) ও একই উপজেলার বিল্লাল হোসেনের ছেলে হাসপাতালের অফিস সহকারী মো: শাকিব হোসেন (৩৭)।

প্রত্যক্ষদর্শীরা জানান, মির্জাপুর বাজারে মহাসড়কের ওপর একটি ট্রাক সার্ভিসিং করা হচ্ছিলো। এসময় সাতক্ষীরাগামী একটি মোটর সাইকেল দ্রুত গতিতে এসে ট্রাকের পেছনে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক ও আরোহী দু’জনই নিহত হন।

পাটকেলঘাটা থানা অফিসার ইনচার্জ(ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদ জানান, লাশ উদ্ধার করে হাইওয়ে পুলিশে হস্তান্তর করা হয়েছে। আর ট্রাকটিও জব্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ