Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আজ চিরনিদ্রায় শায়িত হবেন আলাউদ্দিন আলী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২০, ৯:৫৯ এএম

বরেণ্য সুরকার ও গীতিকার আলাউদ্দিন আলী রাজধানীর মিরপুরের বুদ্ধিজীবী কবরস্থানে চিরনিদ্রায় শায়িত হবেন আজ। এমনটি গণমাধ্যমে নিশ্চিত করেছেন গীতিকার কবির বকুল।

কবির বকুল জানিয়েছেন, আজ সোমবার (১০ আগস্ট) বাদ জোহর রাজধানীর খিলগাঁও এর মূর-ই বাগ জামে মসজিদে আলাউদ্দিন আলীর প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। তারপর দুপুর ৩টায় তাকে বিএফডিসিতে নেওয়া হবে। সেখানে তার দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবে।

তিনি আরও বলেন, তার দীর্ঘদিনের কর্মস্থল বিএফডিসিতে দ্বিতীয় জানাজা শেষে তাকে সরাসরি নেওয়া হবে মিরপুরের বুদ্ধিজীবী কবরস্থানে। আর সেখানেই তাকে দাফন করা হবে।

কিংবদন্তী আলাউদ্দিন আলী সবাইকে কাঁদিয়ে রোববার (৮ আগস্ট) না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন। রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৭ বছর।

এর আগে শারীরিক অবস্থার অবনতি হলে শনিবার (৮ আগস্ট) ভোর পৌনে পাঁচটায় তাঁকে মহাখালীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছিলো। পরে তাঁকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। আর সেখানেই জীবন প্রদীপ নিভে গেলো অসামান্য এই মানুষটির।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দাফন


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ