Inqilab Logo

ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭, ০৯ সফর ১৪৪২ হিজরী

প্রিয়াঙ্কার সংসারে নতুন সদস্য, ছবি শেয়ার করলেন অভিনেত্রী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২০, ১১:১৯ এএম

শোবিজের বহুল চর্চিত তারকা দম্পতি বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন পপ গায়ক নিক জোনাস। সম্প্রতি তাদের পরিবারের নতুন সদস্যের আগমন ঘটেছে। পান্ডা নামের নতুন এক সদস্যকে দত্তল নিলেন এই তারকা দম্পতি।

নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে দু'টি ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। যেখানে পান্ডাকে নিয়ে রীতিমতো মজেছেন জোনাস দম্পতি। পোষ্য সারমেয়কে কোলে নিয়ে ছবিটির ক্যাপশনে পিগি চপস লেখেন, আমাদের পরিবারের নতুন সদস্য। পান্ডা তোমাকে স্বাগত জানাই। কয়েক সপ্তাহ আগেই ওকে আমরা উদ্ধার করেছি।

জোনাস দম্পতির দত্তক নেওয়া পান্ডা মূলত হাস্কি এবং অস্ট্রেলিয়ান শেপার্ডের মেশানো ব্রিড। তাদের আরও দুই পোষ্য রয়েছে। একটি জিনো, অপরটি ডায়ানা। পান্ডার সঙ্গে তাদের নিয়ে অন্য ছবিটির ক্যাপশনে তিনি লিখেছেন, 'খুব শিগগিরই পান্ডা আর ছোট থাকবে না।'

এদিকে বিয়ের পরপরই স্বামী নিকের সঙ্গে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে পাড়ি জমান প্রিয়াঙ্কা চোপড়া। এমনকি লকডাউনের পুরো সময়টি জুড়ে স্বামীর সঙ্গে বেশ খোশমেজাজেই কাটিয়েছেন তিনি। সেসব মুহুর্তের নানা ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন দেশি গার্ল।

কাজের ক্ষেত্রে প্রিয়াঙ্কাকে সবশেষ দেখা গিয়েছে 'দ্য ইস্কাই ইজ পিঙ্ক' সিনেমাতে। এতে তার বিপরীতে অভিনয় করেছেন ফারহান আখতার। এদিকে হলিউড অভিনেতা কিয়ানু রিভসের জনপ্রিয় ফ্রাঞ্চাইজি 'ম্যাট্রিক্স ৪' সিনেমাতে দেখা যাবে প্রিয়াঙ্কা চোপড়াকে। এছাড়া নির্মাতা রবার্ট রদ্রিগেজের নেটফ্লিক্স সিরিজ 'উই ক্যান বি হিরোস' এবং 'দ্য হোয়াইট টাইগার' সিনেমাতে অভিনয় করবেন তিনি।



 

Show all comments
  • Shah Muhammad Taki ১০ আগস্ট, ২০২০, ৩:০৫ পিএম says : 1
    কোন ভীনদেশী সেলিব্রিটি কুত্তা দত্তক নিছে তা আরেকটা দেশের জাতীয় পত্রিকায় নিউজে দেখতে পাওয়া লজ্জাজনক
    Total Reply(0) Reply
  • salman ১১ আগস্ট, ২০২০, ১১:২৬ এএম says : 0
    INQILAB er moto newspaper a ai sob FALTU news unexpected
    Total Reply(0) Reply
  • Monjusreeray ১২ আগস্ট, ২০২০, ৭:৩৩ এএম says : 0
    Good
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিনেত্রী

১৮ এপ্রিল, ২০২০
২৯ মার্চ, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ