Inqilab Logo

ঢাকা রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫ আশ্বিন ১৪২৭, ০২ সফর ১৪৪২ হিজরী

ক্যাটরিনার বাড়িতে প্রেমিক ভিকি, নেটদুনিয়ায় শোরগোল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২০, ১:০৩ পিএম

বর্তমান সময়ের বহুল চর্চিত জুটি ক্যাটরিনা কাইফ ও ভিকি কুশল। গেল কয়েকমাস ধরেই বলিউডের বাতাসে জোর গুঞ্জন রটেছে এই জুটি চুটিয়ে প্রেম করছে। এবার সেই গুঞ্জন আরও স্পষ্ট হয়ে উঠল।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশকিছু ছবি ভাইরাল হয়েছে। যেখানে নিজের গাড়ি থেকে নেমে ক্যাটরিনার বাড়িতে ঢুকছেন ভিকি। অভিনেতার পরনে ছিলো কালো প্যান্ট, ফুলহাতা আকাশী রঙের শার্ট, মাথায় টুপি এবং সাদা মাস্কে ঢাকা মুখ।

ভিকির এমন ছবি প্রকাশ্যে আসতেই নেটদুনিয়ায় শুরু হয়ে গেছে শোরগোল। পোস্টের ঘরে নানা মন্তব্য করছেন তাদের ভক্তরা। এক ভক্ত লিখেছেন, আমাদের দিনটা সার্থক। এটা সত্যি ভালোবাসা। অবশেষে বলিউডের সবচেয়ে সুন্দর জুটির দেখা মিললো।

তবে এবারই প্রথম নয়, এর আগেও গতবছর দীপাবলির পার্টিতে এক বন্ধুর বাড়িতে হাজির হয়েছিলেন তারা দু'জন। এমনকি করণের চ্যাট শো'তে হাজির হয়ে ক্যাটরিনা ও ভিকি দু'জনেই জানিয়েছিলেন তারা একে অপরকে পছন্দ করেন। যদিও প্রেমের বিষয়টি নিয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেননি তাদের দু'জনের কেউই।

এদিকে মেঘনা গুলজারের পরিচালনায় স্যাম মানকেশের বায়োপিকে অভিনয় করছেন ভিকি কুশল। অন্যদিকে গুরমিত সিংয়ের আগামী সিনেমা 'ফোনভূত' নিয়ে ব্যস্ত ক্যাটরিনা। এতে তার বিপরীতে দেখা যাবে ঈশান খট্টর ও সিদ্ধান্ত চতুর্বেদীকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্যাটরিনা

১৪ আগস্ট, ২০২০
১০ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন