Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

বলিউডে পা রাখছেন আমিরপুত্র, বড়দিনেই মুক্তি পাবে অভিনেতার সিনেমা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২০, ৩:২৮ পিএম

বলিউডে পা রাখতে যাচ্ছেন বলিউড সুপারস্টার আমিরপুত্র জুনায়েদ খান। গেল কয়েকদিন ধরে বলিউডের বাতাসে কান পাতলে এমনটিই শোনা যাচ্ছে। এমনকি চলতি বছরেই নাকি টিনসেল টাউনে নিজের নাম লেখাতে যাচ্ছেন এই তারকা সন্তান।

জানা গিয়েছে, বলিউডের স্বনামধন্য প্রযোজনা প্রতিষ্ঠান যশ রাজ ফিল্মসের ব্যানারে নির্মিত সিনেমার মধ্য দিয়ে হালের ইন্ডাস্ট্রিতে অভিষেক হতে যাচ্ছে আমিরপুত্রের। যদিও বিষয়টি নিয়ে এখনও আনুষ্ঠানিক কোনো ঘোষণা আসেনি।

বি টাউনে ছেলে জুনায়েদের অভিষেক নিয়ে একাধিকবার বিভিন্ন সাক্ষাৎকারে আমির নিজেই বলেছেন, 'হ্যাঁ, অভিনয়ের প্রতি তার আগ্রহ রয়েছে। এমনকি সময় হলেই সে ক্যামেরার সামনে দাঁড়াবে বলেও মন্তব্য করেছিলেন এই অভিনেতা।'

এদিকে যশরাজ রাজ ফিল্মসের ঘনিষ্ঠ এক সূত্র গণমাধ্যমে জানিয়েছে, বরাবরই তরুণ মেধাবীদের সুযোগ দিতে চান প্রযোজক আদিত্য চোপড়া। তাই বেশ কিছুদিন ধরে নতুন মুখের সন্ধানে রয়েছেন তিনি। সেই ধারাবাহিকতায় কয়েকজনের অডিশনও নিয়েছেন। তবে অডিশন পর্বে আমির খানের ছেলেকেই বেছে নিয়েছেন এই প্রযোজক।

অন্যদিকে আমির খান অভিনীত চলতি বছরের বহুল আলোচিত সিনেমা 'লাল সিং চাড্ডা'। ইতোমধ্যে সিনেমাটির ৭০ শতাংশের শুটিং সম্পন্ন হয়েছে। কিন্তু বাকি কাজ করতে গেলে বাঁধ সাধে লকডাউন। তাই বন্ধ ছিলো এতদিন সিনেমার বাকি অংশের কাজ।

করোনার প্রভাব কিছুটা কমতেই আবারও শুটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন সিনেমাটির নির্মাতারা। তবে মুম্বাইয়ের ফিল্ম সিটিতে নয়, বরং তুরস্কের মাটিতে হবে বাকি অংশের শুটিং। সেখানে ৪০ দিনের মতো শুটিং হবে, এরই মধ্যে দেশটির সংস্কৃতি মন্ত্রনালয়ের অনুমতিও নিয়েছেন আমির। শুধু তাই নয়, সিনেমার কিছু অংশের প্রস্তুতি নিতে সোমবার (১০ আগস্ট) তুরস্কে উড়ে গেছেন মিস্টার পারফেকশনিস্ট।

প্রথমে 'লাল সিং চাড্ডা'র মুক্তির তারিখ নির্ধারণ করা হয়েছিলো চলতি বছরের বড়দিন। কিন্তু সিনেমার শুটিং বাকি থাকায় এবং করোনার প্রকোপে প্রেক্ষাগৃহ বন্ধের কারণে সেটি সম্ভব হচ্ছে না। তাই সিনেমাটির মুক্তির তারিখ এক বছর পিছিয়ে ২০২১ সালের বড়দিনে দেশব্যাপী প্রেক্ষাগৃহে সিনেমাটির মুক্তির দিন ধার্য করা হয়েছে বলে জানা গেছে।

১৯৯৪ সালে হলিউডে মুক্তিপ্রাপ্ত টম হ্যাংকস অভিনীত 'ফরেস্ট গাম্প'র অফিসিয়াল হিন্দি রিমেক 'লাল সিং চাড্ডা'। এতে প্রধান চরিত্রে অভিনয় করছেন আমির খান। তার বিপরীতে দেখা যাবে কারিনা কাপুরকে। জানা যায়, সিনেমাটিতে পাঁচটি ভিন্ন ভিন্ন চরিত্রে দর্শকদের সামনে হাজির হবেন এই অভিনেতা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৯ নভেম্বর, ২০২০
১৩ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন