Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭, ১১ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

কুষ্টিয়ায় আক্রান্ত ২০০০ ছাড়াল

২৪ ঘন্টায় মৃত্যু ২, নতুন করে আরো ৬৯ জন করোনা রোগী শনাক্ত

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২০, ৩:৪৯ পিএম

কুষ্টিয়ায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ২৪ ঘন্টায় ২ জনের মৃত্যু বরণ করেছেন। কুষ্টিয়া সদর উপজেলার জুগিয়ার বাসিন্দা আজমত আলী(৫০) ও দৌলতপুর উপজেলার মমিনুল (৩৩) হাসপাতালে চিকিৎসাধীণ অবস্থায় মৃতুবরণ করেছেন।কুষ্টিয়ার মেডিকেল কলেজের প্রদত্ত তথ্য মতে পিসিআর ল্যাবে ৯ আগস্ট কুষ্টিয়ার ২২৫ টি স্যাম্পলের মধ্যে ৬৯ জন নতুন করোনা রোগী শনাক্ত হয়েছে। কুষ্টিয়ায় করোনা ভাইরাসের আক্রমণ দিন দিন বেড়েই চলেছে কেও কোন প্রকারের নিয়মনীতির তোয়াক্কা না করেই চলাচল করছেন। এ পর্যন্ত কুষ্টিয়ায় মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ২০৫০ জনে দাড়াল।

কুষ্টিয়া জেলার কুষ্টিয়া সদর উপজেলার ৪২ জন, কুমারখালী উপজেলার ১০ জন, দৌলতপুর উপজেলার ৫ জন, খোকসা উপজেলার ১ জন, ভেড়ামারা উপজেলার ২জন ও মিরপুর উপজেলার ৯ জনসহ কুষ্টিয়ায় মোট ৬৯ জন নতুন করোনা রোগী শনাক্ত হয়েছে।

ঘরের বাহিরে যাওয়ার প্রয়োজন হলে অবশ্যই মাস্ক ব্যবহার করুন। অতি-প্রয়োজনীয় না হলে বাহিরে যাওয়া থেকে বিরত থাকুন। সামাজিক দুরত্ব মেনে চলুন। অনুগ্রহ করে সতর্ক থাকুন, সাবধানে থাকুন, ভাল থাকুন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

২৮ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন